26%

পড়াশোনার যাদুকরি কৌশল

Printed Price: TK. 170
Sell Price: TK. 125
26% Discount, Save Money 45 TK.
Summary: "পড়াশােনার যাদুকরি কৌশল" বইয়ের সংক্ষিপ্ত লেখা:বইটি প্রথম শ্রেণি থেকে মাস্টার্স/সমমান শ্রেণির সকল বিষয়/গ্রুপের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, সাধারণ পাঠকগণের বই পড়তে বিভিন্নভাবে মােটিভেশন দেবে। একজন খারাপ ছাত্র-ছাত্রী হয়েও কীভাবে পড়লে পরীক্ষায় Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপড়াশোনার যাদুকরি কৌশল
Authorআপেল মাহমুদ
Publisherক্যারিয়ার পাবলিকেশন্স
Category
ISBN9789843477286
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“পড়াশােনার যাদুকরি কৌশল” বইয়ের সংক্ষিপ্ত লেখা: বইটি প্রথম শ্রেণি থেকে মাস্টার্স/সমমান শ্রেণির সকল বিষয়/গ্রুপের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, সাধারণ পাঠকগণের বই পড়তে বিভিন্নভাবে মােটিভেশন দেবে। একজন খারাপ ছাত্র-ছাত্রী হয়েও কীভাবে পড়লে পরীক্ষায় গােল্ডেন-এ প্লাস আসবে। কীভাবে পড়াশােনা করলে পড়া মনে থাকবে। পরীক্ষায় কী কী পদ্ধতি ব্যবহার করলে পরীক্ষকের মন জয় করে বেশি নম্বর পাওয়া যাবে। কোন কৌশল ব্যবহার করলে হাতের লেখা সুন্দর হবে। মােবাইল, ফেসবুক থেকে কীভাবে নিজেকে দূরে রাখা যাবে ইত্যাদি বিষয় নিয়ে বইটি লেখা হয়েছে।

Author Info

আপেল মাহমুদ

মোঃ আপেল মাহমুদ বগুড়া জেলার ধুনট উপজেলার অন্তর্গত মাজবাড়ী গ্রামে জন্মগ্রহণ করেন। পেশা হিসাবে তিনি উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী অনার্স ও মাস্টার্স পাঠদানকারী বিদ্যাপিঠ ‘সৈয়দ আহম্মদ বিশ্ববিদ্যালয় কলেজ’-এর ব্যবস্থাপনা বিভাগের এম.বি.এ. প্রোগ্রামের প্রভাষক হিসাবে কর্মরত আছেন। এর আগে তিনি HR & Admin ফিল্ডে দীর্ঘদিন যাবত দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানিতে কাজ করেছেন। বর্তমানে চাকরির পাশাপাশি তিনি “ক্যারিয়ার উন্নয়ন, সিভি রাইটিং এ্যান্ড ইন্টারভিউ স্কিলস” বিষয়ে বুয়েট, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং বিভিন্ন লেভেলের পেশাজীবীদের মাঝে সারাদেশব্যাপী ট্রেনিং দিয়ে আসছেন। তিনি দীর্ঘদিন যাবত সোশ্যাল ও প্রফেশনাল সাইটে নিয়মিত ক্যারিয়ার বিষয়ক শিক্ষা, মোটিভেশন, পরামর্শ দিয়ে আসছেন। ছাত্রজীবন থেকেই তিনি লেখা-লেখিতে অভ্যস্ত। দশম শ্রেণি পড়া অবস্থায় “যৌতুকের অভিশাপ” এবং “প্রেমের পরিণাম” নামক ২টি নাটক লিখে ব্যাপক সমাদৃত হন। ভবিষ্যতে তিনি তাঁর সকল ভালো কার্যক্রম অব্যহত রাখতে সবার নিকট দোয়া প্রার্থী। লেখকের প্রকাশিত বইসমূহ – ক্যারিয়ার পরিকল্পনা ও বাস্তবায়ন, প্রফেশনাল সিভি রাইটিং, অনলাইন প্রোফাইল আপডেটিং, ইন্টারভিউ টেকনিক্স, বিভিন্ন পেশা পরিচিতি।

1 review for পড়াশোনার যাদুকরি কৌশল

  1. MD Jubayer Ahmed

    5 out of 5

    Good books


Add a review

পড়াশোনার যাদুকরি কৌশল
Sell Price: TK. 125
TK. 170, 26% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: