15%

প্রসূতি ও প্রসব

Printed Price: TK. 450
Sell Price: TK. 383
15% Discount, Save Money 67 TK.
Summary: ফ্ল্যাপে লিখা কথা বাংলাদেশের মতো গরিব দেশে সবচেয়ে বেশি ঝুঁকিরে মধ্যে থাকেন সদ্য গর্ভধারণ করা মা, প্রসূতি ও নবজাতক। এর পেছনে রয়েছে নানা সংস্কার-কুসংস্কার, অপচিকিৎসা, শিক্ষা ও বিজ্ঞানমনস্কতার অভাব। এই প্রেক্ষাপট Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপ্রসূতি ও প্রসব
Authorঅধ্যাপক ডা. সাহানারা চৌধুরী , ডা. জাহিদ মনজুর
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849025344
Edition3rd Printed, 2017
Number Of Page248
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

ফ্ল্যাপে লিখা কথা বাংলাদেশের মতো গরিব দেশে সবচেয়ে বেশি ঝুঁকিরে মধ্যে থাকেন সদ্য গর্ভধারণ করা মা, প্রসূতি ও নবজাতক। এর পেছনে রয়েছে নানা সংস্কার-কুসংস্কার, অপচিকিৎসা, শিক্ষা ও বিজ্ঞানমনস্কতার অভাব। এই প্রেক্ষাপট বিবেচনায় নিয়েই অধ্যাপক ডা. সাহানারা চৌধুরী ও ডা. জাহিদ মনজুর তাঁদের শিক্ষা ও অভিজ্ঞাতার ওপর ভিত্তি করে লিখেছেন প্রসূতি ও প্রসব বইটি। গর্ভধারণাবস্থা থেকে শুরু করে প্রসূতির প্রসবপূর্ব, প্রসব ও প্রসবোত্তর পরিচর্যা ও চিকিৎসা এবং সদ্যোজাত শিশুর লালনপালন ও করণীয় সম্পর্কে দুই চিকিৎসক যা-কিছু লিখেছেন তা অবশ্যপালনীয়। প্রাঞ্জল ভাষায় লেখা এই বই ঘরে ঘরে জনে জনে সংগ্রহ করার মতো। প্রতিটি নবদম্পতির জন্যও এর পাঠ অপরিহার্য।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “প্রসূতি ও প্রসব”

Sell Price: TK. 383
TK. 450, 15% Discount, Save Money 67 TK.
You've just added this product to the cart: