24%

প্রতিদিন একটি আয়াত

Printed Price: TK. 72
Sell Price: TK. 55
24% Discount, Save Money 17 TK.
Summary: মানুষ তার দৈনন্দিন জীবনে অনেক কথাই শোনে। কিছু কথা মনে রাখে, কিছু যায় ভুলে। এসবের মাঝে সেই কথাই তার হৃদয়ে গেঁথে যায়, যে কথার বক্তা তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপ্রতিদিন একটি আয়াত
Authorআবু মুআবিয়া ইসমাইল কামদার
Translatorমাসুদ শরীফ
Publisherওয়াফি পাবলিকেশন
Editorমুফতী মাহমুদুল হক
Category
Edition1st Published, 2021
Number Of Page48
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

মানুষ তার দৈনন্দিন জীবনে অনেক কথাই শোনে। কিছু কথা মনে রাখে, কিছু যায় ভুলে। এসবের মাঝে সেই কথাই তার হৃদয়ে গেঁথে যায়, যে কথার বক্তা তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের নবীজি (ﷺ)-এর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল আল্লাহর কথা। তাঁর বরকত-পূর্ণ জীবনে এমন একটি দিন পাওয়া যাবে না, যেদিন তিনি মানুষকে আল্লাহর কথা বলেন নি। তা সত্ত্বেও আল্লাহর কাছে দুআ করতেন, ‘কুরআনকে আমার হৃদয়ের বসন্ত বানিয়ে দাও।’ (সহীহ ইবনু হিব্বান, ৯৬২) কারণ, যে অন্তর কুরআন থেকে যত দূরে, সে অন্তর তত বেশি অশান্ত, এর চিন্তাগুলো তত বেশি বিক্ষিপ্ত। আমরা কি চাই না, বিপর্যস্ত মুহূর্তে যখন চারিদিক অন্ধকার হয়ে যায়, তখন কুরআন হোক আমাদের জন্য আশার আলো? হতাশার গোলক ধাঁধায় জীবন যখন সঙ্গহীন, কুরআন হোক আমাদের সেরা বন্ধু? জীবনের প্রতিটি পরতে পরতে থাকুক কুরআনের ছাপ? আসুন, কুরআনের সাথে হৃদয়ের বন্ধন গড়ি এবং প্রতিদিন পড়ি একটি আয়াত।

Author Info

আবু মুআবিয়া ইসমাইল কামদার

আবু মু্আবিয়া ইসমাইল কামদার। জন্ম দক্ষিণ আফ্রিকার ডারবানে। সেপ্টেম্বর ১, ১৯৮৬। তের বছর বয়সে মাদ্রাসার পাঠ শুরু করেন উপমহাদেশের বিখ্যাত শিক্ষাপীঠ দারুল-উলূম দেওবন্দে। সূদীর্ঘ সাত বছর টানা পড়াশোনা শেষে সেখান থেকে উত্তির্ণ হন। ২০০৭ সালে ইসলামিক ষ্টাডিজে ব্যাচেলর করতে যোগ দেন ইসলামিক অনলাইন ইউনিভার্সিটিতে। বর্তমানে সেখানে হেড টিউটোরিয়াল অ্যাসিটেন্ট হিসেবে কর্মরত। ‘হ্যাভিং ফান দ্যা হালাল ওয়ে’ তাঁর প্রথম বই। একে একে ভিন্নধারার আরও অনেক ইসলামি সাহিত্য রচনা করেছেন তিনি। সবই ইসলামি আত্নউন্নয়নমূলক। উল্লেখযোগ্য বইয়ের মধ্যে আছে: ‘গেটিং দ্য বারাকাহ: অ্যান ইসলামিক গাইড টু টাইম ম্যানেজমেন্ট’, ‘বেস্ট অফ ক্রিয়েশন: অ্যান ইসলামিক গাইড টু সেলফ কনফিডেন্স’। স্ত্রী ও চার সন্তান নিয়ে ডারবানেই বসবাস করছেন তরুণ এই ’আলিম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “প্রতিদিন একটি আয়াত”

প্রতিদিন একটি আয়াত
Sell Price: TK. 55
TK. 72, 24% Discount, Save Money 17 TK.
You've just added this product to the cart: