30%

প্রজাপতি বসে আছে মাত্রায়

Printed Price: TK. 260
Sell Price: TK. 182
30% Discount, Save Money 78 TK.
Summary: তৃতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে গড়ে উঠেছে সমস্ত পৃথিবীব্যাপী এক দেশ; মানব জাতির বৃহত্তর ঐক্য। তেইশ বছর কেটে গেছে এরপর। সবকিছু স্থিতিশীল, কিন্তু হঠাৎ দেখা দিলো এক দুর্যোগ। তৃতীয় বিশ্বযুদ্ধেরই এক ভয়াবহ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপ্রজাপতি বসে আছে মাত্রায়
Authorতানজিরুল ইসলাম
Publisherবাতিঘর প্রকাশনী
Category
Edition1st Published, 2019
Number Of Page256
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

তৃতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে গড়ে উঠেছে সমস্ত পৃথিবীব্যাপী এক দেশ; মানব জাতির বৃহত্তর ঐক্য। তেইশ বছর কেটে গেছে এরপর। সবকিছু স্থিতিশীল, কিন্তু হঠাৎ দেখা দিলো এক দুর্যোগ। তৃতীয় বিশ্বযুদ্ধেরই এক ভয়াবহ জৈবিক অস্ত্র আবার আঘাত হানলো পৃথিবীতে। যে অস্ত্রের অস্তিত্ব মুছে গিয়েছিলো সতেরো বছর আগেই, তা আবার ফিরে এলো কী করে? আর কেনই বা আঘাত হানলো? প্রতিকার খুঁজতে সরকার মরিয়া, কিন্তু সব পথই বন্ধ। ভাগ্যক্রমে পাওয়া গেলো একটি উপায়; তাতেও রয়েছে ঝুঁকি। এই ঝুঁকি মাথায় নিয়েই পাঠানো হলো সিকিউরিটি এজেন্সির সেরা এজেন্ট রাদিদ রুদ্রকে। ও কি পারবে অসংখ্য প্রতিবন্ধকতা জয় করে সফল হতে? পাঠক, তানজিরুল ইসলামের প্রথম উপন্যাস, কিন্তু আপনি পাবেন পরিপক্ক একটি গল্প। সময় পরিভ্রমণ ও বাটারফ্লাই ইফেক্ট অবলম্বনে লেখা টান টান উত্তেজনার সাইফাই-থৃলারে আপনাদের স্বাগতম।

Author Info

তানজিরুল ইসলাম

তানজিরুল ইসলামের জন্ম লালমনিরহাটে। এস এস সি রংপুর জিলা স্কুল থেকে আর এইচ এস সি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রংপুরে। বর্তমানে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে যন্ত্রকৌশল বিভাগে অধ্যয়নরত আছেন তিনি। শৈশব থেকে লেখালেখির প্রতি আগ্রহ। থৃলার সাহিত্যের প্রতি রয়েছে তার আলাদা ঝোঁক। ‘অনুভূতিহীন’ নামক তার একটি সাই-ফাই গল্প প্রথম প্রকাশিত হয় কলেজ-ম্যাগাজিনে। থৃলার গল্পসঙ্কলন-৪ ছাড়াও গল্পের আসর এবং বিসর্গ’সহ কিছু সঙ্কলনে তার বেশ কয়েকটি মৌলিক গল্প প্রকাশিত হয়েছে। মার্কিন থৃলার লেখক হারলান কোবেনের ‘টেল নো ওয়ান’ তার প্রথম অনুবাদ গ্রন্থ। ‘প্রজাপতি বসে আছে মাত্রায়’ তার প্রথম মৌলিক সায়েন্স ফিকশন উপন্যাস।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “প্রজাপতি বসে আছে মাত্রায়”

প্রজাপতি বসে আছে মাত্রায়
Sell Price: TK. 182
TK. 260, 30% Discount, Save Money 78 TK.
You've just added this product to the cart: