20%

পুশকিন ও অন্যান্য

Printed Price: TK. 200
Sell Price: TK. 160
20% Discount, Save Money 40 TK.
Summary: বইটিতে পাওয়া যাবে আধুনিক রুশ সাহিত্যের দিকপাল আলেক্সান্দর পুশকিন ও রুশ বিপ্লবের দর্পণ লেভ তলস্তয়, রুশ কাব্যের বিবেক আলেক্সান্দর ব্লক, নতুন ভাবধারার প্রবক্তা মায়াকোভস্কি ও ডন কসাকদের জীবনের অনন্য রূপকার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপুশকিন ও অন্যান্য
Authorকবীর চৌধুরী
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category,
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

বইটিতে পাওয়া যাবে আধুনিক রুশ সাহিত্যের দিকপাল আলেক্সান্দর পুশকিন ও রুশ বিপ্লবের দর্পণ লেভ তলস্তয়, রুশ কাব্যের বিবেক আলেক্সান্দর ব্লক, নতুন ভাবধারার প্রবক্তা মায়াকোভস্কি ও ডন কসাকদের জীবনের অনন্য রূপকার শোলোকভ সম্পর্কিত প্রবন্ধ। এছাড়া এই বইয়ে রয়েছে আলেক্সি নিকোলায়েভিচ তলস্তয়, মিখাইল সভেতলভের রচনার বিশ্লেষণাত্মক পর্যালোচনা। আর সর্বশেষ প্রবন্ধে তুলে আনা হয়েছে মুসা জলিলের কবিতায় জীবন নিয়ে গভীর পর্যবেক্ষণ ও দৃষ্টিপাত সংক্রান্ত আলোচনা। রুশ সাহিত্যের এইসব প্রভাবশালী লেখকদের সাহিত্যকর্মের ওপর বিশদ ব্যাখ্যা, তুলনামূলক আলোচনা-সমালোচনা মননশীল পাঠককে আকৃষ্ট করবে আশা করা যায়। এছাড়া আগ্রহী নতুন পাঠককে রুশ সাহিত্যের সাথে পরিচয় করিয়ে দেবে বইটি।

Author Info

কবীর চৌধুরী

কবীর চৌধুরী (১৯২৩-২০১২)। বরেণ্য সাহিত্যিক ও শিক্ষাবিদ। বাংলা ও ইংরেজিতে তাঁর প্রকাশিত বইয়ের সংখ্যা প্রচুর। সাহিত্যে ও শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য জাতীয় ও আন্তর্জাতিক অনেক পুরস্কারে ভূষিত হয়েছেন।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পুশকিন ও অন্যান্য”

পুশকিন ও অন্যান্য
Sell Price: TK. 160
TK. 200, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: