15%

পাখিবিশারদ সালিম আলী

Printed Price: TK. 320
Sell Price: TK. 272
15% Discount, Save Money 48 TK.
Summary: "পাখিবিশারদ সালিম আলী" বইয়ের ফ্ল্যাপের লেখা: বিশ্বনন্দিত পাখিবিশারদ ড. সালিম আলী। তাঁর জীবন কেটেছে পাখি নিয়ে গবেষণা করে, পাখি ভালােবেসে। এ জন্য তাঁকে বলা হয়েছে পাখিমানব। তাঁর প্রথম বিদেশি ছাত্র এই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপাখিবিশারদ সালিম আলী
Authorরেজা খান
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849318965
Edition1st Edition, 2018
Number Of Page159
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“পাখিবিশারদ সালিম আলী” বইয়ের ফ্ল্যাপের লেখা: বিশ্বনন্দিত পাখিবিশারদ ড. সালিম আলী। তাঁর জীবন কেটেছে পাখি নিয়ে গবেষণা করে, পাখি ভালােবেসে। এ জন্য তাঁকে বলা হয়েছে পাখিমানব। তাঁর প্রথম বিদেশি ছাত্র এই বইয়ের লেখক ড. রেজা খান। লেখক সালিম আলীর অধীনে ডক্টরেট করেন; গবেষণাকাজের সুবাদে সালিম আলীর ঘনিষ্ঠ সাহচর্যে আসেন। বেশ কয়েক বছর তিনি সালিম আলীর সঙ্গে মেলামেশা ও তাকে নিবিড়ভাবে জানার সুযােগ পেয়েছেন। স্মৃতিকথার আঙ্গিকে এই অভিজ্ঞতার কথা লিখতে গিয়ে তিনি উন্মােচিত করেছেন সালিম আলীর জীবনের পূর্বাপর ঘটনাবলি। সেখানে নানা তথ্য আছে, আছে রােমাঞ্চিত হওয়ার মতাে ঘটনাও। এ বই পাঠককে বিরল অভিজ্ঞতায় সমৃদ্ধ করবে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পাখিবিশারদ সালিম আলী”

পাখিবিশারদ সালিম আলী
Sell Price: TK. 272
TK. 320, 15% Discount, Save Money 48 TK.
You've just added this product to the cart: