20%

পরের প্রজন্মের বঙ্গবন্ধু পাঠ

Printed Price: TK. 270
Sell Price: TK. 216
20% Discount, Save Money 54 TK.
Summary: ক্ষীণ কণ্ঠে মাঝেমধ্যে 'জয় বাংলা জয় বঙ্গবন্ধু' শোনা যেত বটে, কিন্তু সেই স্লোগানদাতাদের চেহারার মধ্যে এমন একটা ভাব ফুটে থাকত যেন বিরাট কোনো অপরাধ করা হচ্ছে। আর বঙ্গবন্ধু! পরের প্রজন্মের কাছ থেকে তাঁকে লুকিয়ে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপরের প্রজন্মের বঙ্গবন্ধু পাঠ
Authorমোস্তফা মামুন
Publisherবর্ষাদুপুর
Category
ISBN9789849404583
Edition1st Published, 2019
Number Of Page136
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ক্ষীণ কণ্ঠে মাঝেমধ্যে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু‘ শোনা যেত বটে, কিন্তু সেই স্লোগানদাতাদের চেহারার মধ্যে এমন একটা ভাব ফুটে থাকত যেন বিরাট কোনো অপরাধ করা হচ্ছে। আর বঙ্গবন্ধু! পরের প্রজন্মের কাছ থেকে তাঁকে লুকিয়ে রাখার সব আয়োজন এমন সুচারুভাবে সম্পন্ন হয়েছিল যে মনে হতো এই নামে কেউ বোধ হয় কোনো দিন ছিলই না।

Author Info

মোস্তফা মামুন

বিশ্ববিদ্যালয়ে বিষয় ছিল আইন। কিন্তু আইনজীবী আর হওয়া হয়নি। এমন আরো অনেক না হওয়ার ভিড় পেরিয়ে যতসামান্য যা হয়েছে তার পুরোটাই লেখালেখিকেন্দ্রিক। লেখক এবং সাংবাদিক, আপাতত এটাই নামের পাশের পরিচয় । জন্ম মৌলভীবাজারের কুলাউড়ায়। তারপর সিলেট ক্যাডেট কলেজের রোমাঞ্চকর জীবন। সেখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়। সম্মান প্রথম বর্ষ থেকেই ক্রীড়া সাংবাদিকতা নামের দারুণ আনন্দময় এক পেশায় জড়িয়ে পড়া। খেলা দেখতে আর লিখতে ভ্ৰমণ করা হয়ে গেছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, স্পেন, ইতালি, সুইজারল্যান্ড, নরওয়ে, দক্ষিণ আফ্রিকা, দেশ। বন্ধু-আডডা-মানুষ এসব নিয়ে মেতে থাকতে ভালো লাগে। বই পড়া, খেলা দেখাও আছে পছন্দের তালিকায়। কিন্তু সব ছাপিয়ে শেষ পর্যন্ত সবচেয়ে পছন্দের কাজ লেখা। এই নিয়ে চলছে জীবন। ভালোই তো চলছে!

Reviews

There are no reviews yet.


Be the first to review “পরের প্রজন্মের বঙ্গবন্ধু পাঠ”

পরের প্রজন্মের বঙ্গবন্ধু পাঠ
Sell Price: TK. 216
TK. 270, 20% Discount, Save Money 54 TK.
You've just added this product to the cart: