12%

পরাগ ও ভুতুড়ে শহর

Printed Price: TK. 200
Sell Price: TK. 176
12% Discount, Save Money 24 TK.
Summary: "রাগ ও ভুতুড়ে শহর" বইয়ের ফ্ল্যাপের লেখা: বাড়িটার নাম বড় অদ্ভুত! নিঝুমপুরী। পরিবেশও তেমন—একেবারে নিজঝুম। এমন বাড়িতে ঢাকা থেকে নয়নপুরে আসা পরাগের একলা লাগারই কথা। এর মধ্যে জট পাকাল একটা কাঠের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপরাগ ও ভুতুড়ে শহর
Authorশরিফুল ইসলাম ভুঁইয়া
Publisherপ্রথমা প্রকাশন
Category,
ISBN9789845250245
Edition1st Published, 2019
Number Of Page101
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“রাগ ও ভুতুড়ে শহর” বইয়ের ফ্ল্যাপের লেখা: বাড়িটার নাম বড় অদ্ভুত! নিঝুমপুরী। পরিবেশও তেমন—একেবারে নিজঝুম। এমন বাড়িতে ঢাকা থেকে নয়নপুরে আসা পরাগের একলা লাগারই কথা। এর মধ্যে জট পাকাল একটা কাঠের বাক্স আর অনেক পুরােনাে একটা ডায়েরি। ডায়েরিটা শিবলি মুরাদ নামের একটি ছেলের। রহস্যময় তার আনাগােনা। শিবলির ডায়েরিতে লেখা রয়েছে বহু বছর আগে হারিয়ে যাওয়া ভােলপুরের কথা। এই নয়নপুরের পাশেই নাকি ছিল শহরটা। একটা শহর আবার হারিয়ে যায় কী করে? সহপাঠী ফাহিম সন্ধান দিল হারিসউদ্দিন নামের আজব এক বুড়াের। তিনি নাকি নিঝুমপুরীর সব ঘটনা জানেন। রহস্যের টানে উতলা পরাগ হাজির হলাে হারিসউদ্দিনের বাড়িতে। রােমাঞ্চকর এক কাহিনি বলতে শুরু করলেন হারিসউদ্দিন। গল্পের শেষে এমন কিছু ঘটল, ভয়ে পালাতে শুরু করল পরাগ। সাইকেলে সবেগে প্যাডেল মারতে মারতে পৌছে গেল অন্য কোথাও…!

Author Info

শরিফুল ইসলাম ভুঁইয়া

ছোটদের জন্য অনেক দিন ধরেই লিখছেন । তাঁর গদ্য বিষয়-বৈচিত্র্যে ভরপুর । কোনো গল্পে থাকে রহস্য, বা চিরচেনা আটপৌরে জীবন । এপর্যন্ত তার ৩৫টির মতো বই প্রকাশিত হয়েছে । এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে হাতি নিয়ে হইচই, বিলের ধারে নীলভূত, পরীক্ষার মন্ত্র, ছোটদের হাসির গল্প, বিড়ালের মমি, খিলটুসের খপ্পরে, জীবন্ত দুঃস্বপ্ন, পটলভাইয়ের টার্টল মিশন, পটলভাইয়ের প্রনীেপ, তিতলির বংশধর । নিজের লেখা বই ছাড়াও তার কিছু অনুবাদ গ্ৰন্থ রয়েছে। এর মধ্যে রয়েছে। লর্ড অভ দ্য ফ্লাইজ, হেইডি, ট্রেজার আইল্যান্ড, মবিডিক, দ্য অ্যাডভেঞ্চার্স অব টম সয়্যার ।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পরাগ ও ভুতুড়ে শহর”

পরাগ ও ভুতুড়ে শহর
Sell Price: TK. 176
TK. 200, 12% Discount, Save Money 24 TK.
You've just added this product to the cart: