20%

নীরা ও তার পৃথিবী

Printed Price: TK. 80
Sell Price: TK. 64
20% Discount, Save Money 16 TK.
Summary: হঠাৎ খুলে যায় সময়ের দরজা। এক রহস্যময় জগতে প্রবেশ করে নীরা। এই পৃথিবীতে তাকে খুঁজে ফেরে প্রেমিক কাইজার। আর কোনোদিন ফিরতে পারবে নীরা? একদিন ফিরে। কিন্তু কাইজার তখন অন্য নারীর, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনীরা ও তার পৃথিবী
Authorমুহম্মদ মনিরুল হুদা
Publisherকথাপ্রকাশ
Category
ISBN9847012001196
Edition1st Published, 2010
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

হঠাৎ খুলে যায় সময়ের দরজা। এক রহস্যময় জগতে প্রবেশ করে নীরা। এই পৃথিবীতে তাকে খুঁজে ফেরে প্রেমিক কাইজার। আর কোনোদিন ফিরতে পারবে নীরা? একদিন ফিরে। কিন্তু কাইজার তখন অন্য নারীর, আর বয়সের ভারেও ন্যূজ। তবে এতটুকু হারায়নি নীরার লাবণ্য, বাড়েনি বয়স, এখনও সে তরুণী। সময়ের এমনই জটিল আবর্তে আটকে যায় কাহিনী। কোথায় আর কিভাবে হবে এই বৈজ্ঞানিক রোমাঞ্চের পরিসমাপ্তি?

Author Info

মুহম্মদ মনিরুল হুদা

জন্ম ৩ নভেম্বর ১৯৬৫, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা। তিনি মরহুম নজরুল ইসলাম এবং মরহুমা ফরিদা নজরুলের সন্তান। শৈশব থেকেই লেখালেখির জগতে পদার্পণ। তাঁর প্রথম বই নীলরঙা গ্রহ প্রকাশিত হয় ২০০৩ সালে। কল্পবিজ্ঞান দিয়েই যাত্রা শুরু এবং এখনো বিজ্ঞানের অশেষ রহস্যময় ভুবনে তাঁর পদচারণা অব্যাহত রয়েছে। একে একে তাঁর বেশ কয়েকটি বই যোগ হয়েছে বিজ্ঞান কল্পকাহিনীর সীমিত পরিসরে, যা সমৃদ্ধ করে চলেছে ফিকশনের জগৎকে। একজন রোবটের কথা লেখালেখি, ছবি তোলা ও ভ্রমণ তাঁর প্রিয় শখ। স্ত্রী ইসরাত জাহান এবং দুই সন্তান ফাহিম ও নাহিনকে ঘিরেই তার ছোট্ট সংসার, যা তাঁকে কল্পনার জগৎকে অনুসন্ধান করতে অনুপ্রেরণা যোগায়।

Publisher Info

কথাপ্রকাশ

87 Aziz Co-Operative Super Market (3rd floor), Shahbag, Dhaka 1000 Dhaka, Bangladesh

Reviews

There are no reviews yet.


Be the first to review “নীরা ও তার পৃথিবী”

নীরা ও তার পৃথিবী
Sell Price: TK. 64
TK. 80, 20% Discount, Save Money 16 TK.
You've just added this product to the cart: