20%

নি হাও মেইড ইন চায়না

Printed Price: TK. 180
Sell Price: TK. 144
20% Discount, Save Money 36 TK.
Category:
Summary: প্রাচীনকালের রহস্যময় পৌরানিক ড্রাগনের দেশ ইদানিংকালে যেটি হয়ে উঠেছে বিশ্বব্যাপি বাজার অর্থনীতির ড্রাগন, সেই চায়নাকে নিরাপত্তার মাপকাঠিতে নিরাপদ আর শপিং এর স্বর্গ ভেবে ঢাকার একটি পরিবার দেড় সপ্তাহের ভ্রমনে যায় Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনি হাও মেইড ইন চায়না
Authorসেলিম সোলায়মান
Publisherতাম্রলিপি
Category
ISBN978-984-805-85-58
Edition1st Published, 2019
Number Of Page96
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

প্রাচীনকালের রহস্যময় পৌরানিক ড্রাগনের দেশ ইদানিংকালে যেটি হয়ে উঠেছে বিশ্বব্যাপি বাজার অর্থনীতির ড্রাগন, সেই চায়নাকে নিরাপত্তার মাপকাঠিতে নিরাপদ আর শপিং এর স্বর্গ ভেবে ঢাকার একটি পরিবার দেড় সপ্তাহের ভ্রমনে যায় চায়নায় । সেই ড্রাগনের দেশে ভ্রমনে গিয়ে মজার সব অভিজ্ঞতার মুখোমুখি হতে থাকে পরিবারটি ।পরিবারটির কর্তা যখন ভাষা বিড়ম্বনা , ট্রাফিক জ্যাম আর জাল টাকার ছড়াছড়ির কারনে সারাক্ষন তটস্থ ; ঠিক তখন পরিবারটির মহিলা সদস্যরা আতংকিত কখন কোন ভুলে তাদের খাবারের প্লেটে উঠে পড়ে সাপ , ব্যাং , আরশোলা বা কুকুরের মাংশ !! অন্যদিকে পরিবারের বালক সদস্যরা নিরন্তর চমৎকৃত রাস্তায় চলতি দামী সব ব্র্যান্ডের গাড়ীর সমারোহ , আর চারদিকের চমৎকার সব আধুনিক স্থাপনা দেখে । কিন্তু তাদের সন্দেহ হয় , এই গাড়ীগুলো , এ স্থাপনাগুলো কি আসলেই , আসল? নাকি এগুলো সব “চায়নিজ” ! পরিবারের ছোটছেলেটি তার ফুপুসহ পাঁচতারা হোটেলের লিফটে আটকে নাকাল হওয়ার পর, বালকের ধারনা আরো পোক্ত হয় যে , মেইড ইন চায়না জিনিষ আসলেই “চায়নিজ” । এভাবে পরিবারটির নানান সদস্যের নানান কারনে ভিন্ন ভিন্ন সব উৎকন্ঠা, সন্দেহ, আশংকা, উৎসাহ, আনন্দ ও উত্তেজনা মিলে তাদের চায়নার নানান দর্শনীয় স্হান দেখার অভিজ্ঞতা হয়ে উঠে চরম নাটকীয় ও অ্যাডভেন্চারের মিশন।

Publisher Info

তাম্রলিপি

২০০৮ সালে বাংলাদেশের প্রকাশনা জগতে আবির্ভাব ঘটে তাম্রলিপি প্রকাশনীর। দেশের খ্যাতনামা প্রথিতযশা ঔপন্যাসিক, কবি, প্রাবন্ধিক, সাংবাদিক, শিক্ষাবিদ, ন্যাট্যকারের রচনা ও তরুণ লেখক এবং সাহিত্যিকের রচনা ছাড়াও দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বের বই এখান থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। তাম্রলিপি (Tamralipi) একটি সৃজনশীল সাহিত্য প্রকাশনা প্রতিষ্ঠান।

Reviews

There are no reviews yet.


Be the first to review “নি হাও মেইড ইন চায়না”

নি হাও মেইড ইন চায়না
Sell Price: TK. 144
TK. 180, 20% Discount, Save Money 36 TK.
You've just added this product to the cart: