7%

নিজেই লিখি নিজের সিভি

Printed Price: TK. 250
Sell Price: TK. 232
7% Discount, Save Money 18 TK.
Summary: “নিজেই লিখি নিজের সিভি” বইটা সেই সব তরুণ তরুণী এবং পেশাজীবিদের জন্যে যারা জব করবেন বা জব মার্কেটে প্রবেশ করবেন। বইয়ের শুরুতেই থাকছে সিভি চেকিং, আপনি বুঝে যাবেন, আপনার সিভির Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনিজেই লিখি নিজের সিভি
Authorনিয়াজ আহমেদ
Publisherস্টুডেন্ট ওয়েজ
Category
ISBN9789849650318
Edition1st Published, 2022
Number Of Page120
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“নিজেই লিখি নিজের সিভি” বইটা সেই সব তরুণ তরুণী এবং পেশাজীবিদের জন্যে যারা জব করবেন বা জব মার্কেটে প্রবেশ করবেন। বইয়ের শুরুতেই থাকছে সিভি চেকিং, আপনি বুঝে যাবেন, আপনার সিভির কি কি সমস্যা। এরপর সিভি, কভার লেটার কিভাবে বানাতে হয়, ফর্মেট এবং স্যাম্পলসহ বিস্তারিত দেয়া আছে এই বইয়ের বিভিন্ন চ্যাপ্টারে। সাধারণ সিভি থেকে কিভাবে একটা সিভিকে প্রফেশনাল লুকে আনতে হবে, অ্যাচিভমেন্ট কিভাবে লিখতে হবে, সব কিছু রয়েছে এই বইয়ে, সে সাথে রয়েছে ভিন্ন ভিন্ন পেশাজীবীদের জন্যে স্যাম্পল অ্যাচিভমেন্ট, ফ্রেসার ও অভিজ্ঞদের জন্যে আলাদাভাবে কৌশল ও ফর্মেট রয়েছে এই বইয়ে। কিভাবে কভার লেটার বানাবেন এবং তিনগুন বেশি ইন্টারভিউ কল কিভাবে পাওয়া সম্ভব সবই বিস্তারিত রয়েছে বইটইতে।

Author Info

নিয়াজ আহমেদ

নিয়াজ আহমেদ বাংলাদেশের পেশাদারিত্বের ভিত্তিতে রিজুমি তৈরির ধারনার প্রবর্তক। প্রত্যেকের সাথে আলাদাভাবে কথা বলার মাধ্যমে তাদের ক্যারিয়ার বিষয়ে খুটিনাটি জেনে তিনি রিজুমি তৈরি করে দেন। ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত তিনি মোট ২২০০টির অধিক রিজুমি তৈরি করেছেন যার প্রতিটি রিজুমিই ইউনিক। তিনি ২৮ টি দেশে রিজুমি তৈরির কাজ করেছেন। কাজের সম্মাননা হিসেবে ২০১৭ সাথে অর্জন করেছেন সিওএফ ইন্সপিরেশন অ্যাওয়ার্ড এবং ইয়াং এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড। এছাড়াও তিনি ক্যারিয়ার ও আত্মোন্নয়ন বিষয়ক প্রশিক্ষন পরিচালনা করে থাকেন। বইমেলা ২০১৮ উপলক্ষে তার মোট চারটি বই বাজারে এসেছে। বইগুলো হচ্ছে, “ক্যাম্পাস টু কর্পোরেট”, “সফল যারা কেমন তারা”, “লিংক পেতে লিংকডইন” এবং “কমিউনিকেশন, নো টেনশন”। দেশের মানুষের ক্যারিয়ার ডেভলপমেন্টের জন্য কাজ করে যাওয়াটাই এখন তার মূল লক্ষ্য।

Reviews

There are no reviews yet.


Be the first to review “নিজেই লিখি নিজের সিভি”

নিজেই লিখি নিজের সিভি
Sell Price: TK. 232
TK. 250, 7% Discount, Save Money 18 TK.
You've just added this product to the cart: