15%

নকশা: ১০০ রান্না ইলিশ

By প্রথমা প্রকাশন
Printed Price: TK. 450
Sell Price: TK. 383
15% Discount, Save Money 67 TK.
Summary: "নকশা: ১০০ রান্না ইলিশ" বইয়ের ফ্ল্যাপের লেখা: ইলিশ মাছ খেতে পছন্দ করেন না এমন বাঙালি কমই আছেন। ইলিশ ভাজা, সরষে ইলিশ কিংবা পুঁইশাক দিয়ে ইলিশের মাথা—বাঙালির ঘরে ঘরে এসব রান্না হয়ে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনকশা: ১০০ রান্না ইলিশ
Publisherপ্রথমা প্রকাশন
Editorপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849120315
Edition1st Published, 2015
Number Of Page108
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“নকশা: ১০০ রান্না ইলিশ” বইয়ের ফ্ল্যাপের লেখা: ইলিশ মাছ খেতে পছন্দ করেন না এমন বাঙালি কমই আছেন। ইলিশ ভাজা, সরষে ইলিশ কিংবা পুঁইশাক দিয়ে ইলিশের মাথা—বাঙালির ঘরে ঘরে এসব রান্না হয়ে আসছে যুগ যুগ ধরেই। বাঙালির অনেক ঐতিহ্যবাহী রান্না হারিয়ে যাচ্ছে, কিন্তু ইলিশ নিয়ে নতুন নতুন রান্নার প্রতি আগ্রহ বেড়েই চলেছে । প্রথম আলোর মঙ্গলবারের ক্রোড়পত্র ‘নকশা’য় নানা সময়ে ইলিশ রান্নার নানা রকম রেসিপি ছাপা হয়েছে। জনপ্রিয় ও খ্যাতিমান রন্ধনশিল্পীরা তাতে নিয়মিত ইলিশের রেসিপি দিয়েছেন। কখনাে কখনাে রেসিপি দিয়েছেন তারকাব্যক্তিরাও। সেখান থেকে ১০০ রেসিপি নিয়ে এই বই। ইলিশের নানা রকম রান্না মজা করে খেতে হলে এ বইয়ের বিকল্প নেই।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “নকশা: ১০০ রান্না ইলিশ”

নকশা: ১০০ রান্না ইলিশ
By
Sell Price: TK. 383
TK. 450, 15% Discount, Save Money 67 TK.
You've just added this product to the cart: