21%

দ্য গার্ল অন দি ট্রেন

Printed Price: TK. 340
Sell Price: TK. 267
21% Discount, Save Money 73 TK.
Summary: রাচেল প্রতিদিন একই কমিউটার ট্রেনে করে যাতায়াত করে আর চলতে চলতে কিংবা সিগন্যালে থেমে গেলে পথের দু-ধারে থাকা পথঘাট, বসতবাড়ি দেখে নানান স্মৃতিতে আক্রান্ত হয় সে। এমনই এক বাড়ির এক Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleদ্য গার্ল অন দি ট্রেন
Authorপলা হকিন্স
Translatorকিশোর পাশা ইমন
Publisherবাতিঘর প্রকাশনী
Category,
ISBN9848729881X
Edition1st Published, 2015
Number Of Page286
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

রাচেল প্রতিদিন একই কমিউটার ট্রেনে করে যাতায়াত করে আর চলতে চলতে কিংবা সিগন্যালে থেমে গেলে পথের দু-ধারে থাকা পথঘাট, বসতবাড়ি দেখে নানান স্মৃতিতে আক্রান্ত হয় সে। এমনই এক বাড়ির এক দম্পতিকে ছাদে কিংবা বারান্দায় বসে নাস্তা করতে দেখে রোজ রোজ। এসব দেখতে দেখতে তার মনে হয় সে ওদের চেনে। ওই দু-জনের নাম দেয় ‘জেস’ আর ‘জেসন’ হিসেবে। তার দৃষ্টিতে ওদের জীবন একদম নিখুঁত–যেটা তার বর্তমান জীবনের সাথে পুরোপুরি বেমানান। তারপর একদিন সিগন্যালে থেমে থাকা ট্রেন থেকে মাত্র কয়েক সেকেন্ডের জন্যে একটা দৃশ্য দেখে ভড়কে যায় সে। বদলে যায় সব কিছু। তার ছোট্ট জগতের প্রতিটি মানুষের জীবন যে এর সঙ্গে জড়িত! ব্যাপারটা চেপে না গিয়ে পুলিশকে জানালে জড়িয়ে পড়ে ঘটনাটার সাথে। এক পর্যায়ে তার মনে হয়, ঘটনাটা পুলিশকে জানিয়ে ভুল করলো কি-না–ভালো চাইতে গিয়ে ক্ষতির কারণ হয়ে উঠলো না তো?

Author Info

পলা হকিন্স

Paula Hawkins is the author of the #1 New York Times bestseller The Girl on the Train, which was made into a major motion picture. Her new novel of psychological suspense, Into The Water, is coming May 2.

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “দ্য গার্ল অন দি ট্রেন”

দ্য গার্ল অন দি ট্রেন
Sell Price: TK. 267
TK. 340, 21% Discount, Save Money 73 TK.
You've just added this product to the cart: