11%

দীঘল জলে নিমগ্নতা

Printed Price: TK. 135
Sell Price: TK. 120
11% Discount, Save Money 15 TK.
Summary: ‘দীঘল জলে নিমগ্নতা’ উপন্যাসের গল্পটা এ রকম: শাফিউল তার প্রিয় শহর ছেড়ে ডাক্তারি পড়তে ঢাকায় আসে। রাজধানীতে তার শুরুর দিনগুলো খুব একটা সহজ ছিল না। এই শহরে তাকে কঠিন বাস্তবতার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleদীঘল জলে নিমগ্নতা
Authorসাফিনাজ সুলতানা
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
Edition1st Published, 2020
Number Of Page72
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

‘দীঘল জলে নিমগ্নতা’ উপন্যাসের গল্পটা এ রকম: শাফিউল তার প্রিয় শহর ছেড়ে ডাক্তারি পড়তে ঢাকায় আসে। রাজধানীতে তার শুরুর দিনগুলো খুব একটা সহজ ছিল না। এই শহরে তাকে কঠিন বাস্তবতার সঙ্গে যুদ্ধ করতে হয়। চাচাতো বোন সোহানা ভালো-মন্দ সব কাজে সহায়তা করে তাকে। পড়াশোনা, মানসিক দ্বন্দ্ব-সংঘাত সব মিলিয়ে শাফিউলকে পড়তে হয় টানাপড়েনে। এই টানাপড়েন নতুন এক জীবনবোধ তৈরি করে তার ভেতর। এদিকে সোহানার কাছ থেকে সরে গিয়ে প্রেমিক মঈন তার দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করে ফেলে। কোনো এক আশ্চর্য কারণে সোহানা মঈনের এই আচরণ মেনে নেয়। শাফিউল তার আশপাশে ঘটতে থাকা নানা ঘটনার সঙ্গে যুক্ত হয়ে যায়। সে নিজেকে এর থেকে মুক্ত রাখতে পারে না। এক অদৃশ্য সুতোয় সে-ও ঘটনার সঙ্গে জড়িয়ে যেতে থাকে।

Author Info

সাফিনাজ সুলতানা

তরুণ লেখক সাফিনাজ সুলতানা লেখালেখি শুরু করেন বিশ্ববিদ্যালয় শেষ করার পর। লিখেছেন ছোটোগল্প, উপন্যাস। ‘সুতপার হাই হিল’ তাঁর প্রথম গল্পগ্রন্থ, বের হয় ২০১৮ সালে। ‘দীঘল জলে নিমগ্নতা’ লেখকের প্রথম উপন্যাস।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “দীঘল জলে নিমগ্নতা”

দীঘল জলে নিমগ্নতা
Sell Price: TK. 120
TK. 135, 11% Discount, Save Money 15 TK.
You've just added this product to the cart: