14%

তোমাকে চাই

Printed Price: TK. 275
Sell Price: TK. 237
14% Discount, Save Money 38 TK.
Summary: হারিয়ে ফেলার ভয়ে আমি কখনও তোমাকে হৃদয়। মাঝে রাখব না। বরং হৃদয়টা তােমাকে দিয়ে দেব। শরতের হিমেল হাওয়ার নরম কাশের ছোঁয়ায়, যখন তুমি ডানা মেলে উড়ে বেড়াবে। আমি মনের জানালা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleতোমাকে চাই
Authorনিশাত ইসলাম
Publisherঅনন্যা
Category
ISBN9789849624714
Edition1st Published, 2022
Number Of Page136
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

হারিয়ে ফেলার ভয়ে আমি কখনও তোমাকে হৃদয়। মাঝে রাখব না। বরং হৃদয়টা তােমাকে দিয়ে দেব। শরতের হিমেল হাওয়ার নরম কাশের ছোঁয়ায়, যখন তুমি ডানা মেলে উড়ে বেড়াবে। আমি মনের জানালা খুলে অপেক্ষা করব। ভাবছো তুমি, তোমার ফিরে আসার জন্য? না না কখনও না। আমি মনের জানালা খুলে তোমার জন্য জোছনা ভরে রাখব। যদি কখনও ক্লান্ত হয়ে ফিরে আসো। আধিরা হেসে বলল, কেন ফিরে আসব। যে যায় সে কি ফিরে আসে? ফাগুন গম্ভীর গলায় বলল, তুমি তো অন্ধকার ভয় পাও। আধিরা অক্ষেপ করে বলল, ভাবছি আমি আস্ত পূর্ণিমার চাঁদটা কেন নয়? তাই? আস্ত পূর্ণিমার চাদ চাও? আধিরা হাসি চেপে বলল, না, তা নয়। আমি তোমাকে ওভাবে চাই না। ফাগুন বলল, তাহলে কীভাবে চাও? আধিরা হাসি থামিয়ে বলল , হাসপাতালের বারান্দায় আমি তোমাকে চাই। লাশের মিছিলে- আমি তোমাকে চাই। লাশ কাটা ঘরে- আমি তোমাকে চাই। আমার কাফনের কাপড়ে- আমি তোমাকেই চাই। আমার কবরের মাটিতে- আমি তোমাকে চাই। আকাশের ওপর মেঘের বাড়িতে আমি তোমাকে চাই।

Publisher Info

অনন্যা

অনন্যা প্রকাশনী ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নামকরা লেখকের মানসম্পন্ন নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে অনন্যা প্রকাশনী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “তোমাকে চাই”

তোমাকে চাই
Sell Price: TK. 237
TK. 275, 14% Discount, Save Money 38 TK.
You've just added this product to the cart: