15%

ডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স : ব্রান্ডিং. মার্কেটিং. সেল্‌স

Printed Price: TK. 330
Sell Price: TK. 281
15% Discount, Save Money 49 TK.
Summary: "ডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স : ব্রান্ডিং. মার্কেটিং. সেল্স" বইয়ের সংক্ষিপ্ত কথা: ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং একটি অন্যটির সাথে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। ই-কমার্স নতুন প্রজন্মের উদ্যোক্তাদের যে স্বপ্ন দেখাচ্ছে ডিজিটাল মার্কেটিং এর দক্ষতার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স : ব্রান্ডিং. মার্কেটিং. সেল্‌স
Authorসাঈদ রহমান
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Category
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“ডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স : ব্রান্ডিং. মার্কেটিং. সেল্স” বইয়ের সংক্ষিপ্ত কথা: ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং একটি অন্যটির সাথে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। ই-কমার্স নতুন প্রজন্মের উদ্যোক্তাদের যে স্বপ্ন দেখাচ্ছে ডিজিটাল মার্কেটিং এর দক্ষতার অভাবে তা কখনো কখনো ফিকে হয়ে যায়। ই-কমার্স নিয়ে দুটো বই প্রকাশের পর পাঠকদের ব্যাপক আগ্রহ ও অনুরোধের কারণে ডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স বইটিতে হাত দিতে বাধ্য হয়েছি। বর্তমান সময়ের সোস্যাল মিডিয়া যেমন ফেসবুক, টুইটার, লিংকডইন, পিন্টারেস্ট, ইনস্টাগ্রাম, ইউটিউবসহ অন্যান্য ডিজিটাল মাধ্যমকে ব্যবহার করে অনলাইন উদ্যোক্তাগণ যেন তাদের পন্যের প্রচার প্রসার করতে পারে সে আলোকে বইটির বিষয়বস্তু সাজানো হয়েছে। এছাড়া গুগল অ্যাড, গুগল এনালিটিক্স, কনটেন্ট মার্কেটিং, ই-মেইল মার্কেটিং, এসএমএস মার্কেটিংসহ আরো কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে ছবি ও ফিচারের সাথে কৌশলগত দিকগুলো তুলে ধরা হয়েছে। একজন অনলাইন উদ্যোক্তা অথবা ই-কমার্স প্রতিষ্ঠানের কর্মীদের জন্যও বইটি অবশ্যপাঠ। আজকের ছাত্র এবং ভবিষ্যতের উদ্যোক্তারাও এর থেকে দিক নির্দেশনা পাবে। আর যারা তাদের প্রচলিত ব্যবসায়ের অনলাইন মার্কেটিং করতে চান তারাও এক থেকে নির্দেশনা পাবেন বলে আশা করি। আগামী দিনের ডিজিটাল মার্কেটারদের জন্যও এটি একটি গাইড বই। আশা করি তরুণ পাঠক ও উদ্যোক্তারা বইটি থেকে উপকৃত হবেন।

Author Info

সাঈদ রহমান

সাঈদ রহমান একাধারে একজন উদ্যোক্তা, লেখক, বিজনেসবিষয়ক প্রশিক্ষক ও পরামর্শক । ই-কমার্স ও ডিজিটাল বিজনেস ইন্ডাস্ট্রিতে একজন প্রতিশ্রুতিশীল তরুণ উদ্যোক্তা হিসেবে ডিজিটাল হাব সলিউশন্স লি. নামে একটি ই-কমার্স বিজনেস ডেভেলপমেন্ট এজেন্সি পরিচালনা করে আসছেন, যা বাংলাদেশের প্রথম ই-কমার্স বিজনেস ডেভেলপমেন্ট এজেন্সি হিসেবে পরিচিত। এছাড়াও তিনি Buynfeel.com নামে একটি ই-কমার্স বিজনেস পরিচালনা করছেন। কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশােনা করা এই আইটি ব্যক্তিত্ব দেশের ই-কমার্স উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন। ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিংবিষয়ক প্রশিক্ষক হিসেবে তিনি ব্যাপক পরিচিত। আইসিটি ডিভিশন, বাণিজ্য মন্ত্রণালয় ও ই-ক্যাবসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশিক্ষণ, সিলেবাস প্রণয়ন, ট্রেনিং ও রিসার্চ ম্যাটারিয়াল তৈরিতে তিনি কাজ করছেন। সাঈদ রহমান ই-কমার্স মেলা, ই-কমার্স সামিটসহ বাংলাদেশের বিভিন্ন ই-কমার্স কার্যক্রমের সাথে জড়িত। বর্তমানে ই-ক্যাবের ব্র্যান্ড এন্ড মার্কেটিং স্ট্যান্ডিং কমিটিতে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ন্যাশনাল ইয়ং এন্টারপ্রেনিয়র সামিট-২০১৮’ তে দেশের Young Business Person of the Year” পদকে ভূষিত হন । শরীয়তপুর জেলায় জন্মগ্রহণকারী এই লেখক বর্তমানে ঢাকার ধানমন্ডি এলাকায় পরিবারের সাথে বাস করছেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স : ব্রান্ডিং. মার্কেটিং. সেল্‌স”

ডিজিটাল মার্কেটিং ফর ই-কমার্স : ব্রান্ডিং. মার্কেটিং. সেল্‌স
Sell Price: TK. 281
TK. 330, 15% Discount, Save Money 49 TK.
You've just added this product to the cart: