20%

ট্রেন টু ভিলেজ

Printed Price: TK. 175
Sell Price: TK. 140
20% Discount, Save Money 35 TK.
Summary: ক্লাস থেকে বেরিয়ে আসতে আসতে রকি টনিকে বললো, এই টনি তুই এবার ভ্যাকেশনে কী করবি? কী করবো মানে? রকি বললো, আমার মাথায় একটা আইডিয়া এসেছে। কী আইডিয়া? এবার ভেকেশনে আমি গ্রামে যাবো। টনি রকির কথা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleট্রেন টু ভিলেজ
Authorজিল্লুর রহমান
Publisherনওরোজ কিতাবিস্তান
Category
ISBN9789844001466
Edition1st Published, 2016
Number Of Page96
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ক্লাস থেকে বেরিয়ে আসতে আসতে রকি টনিকে বললো, এই টনি তুই এবার ভ্যাকেশনে কী করবি? কী করবো মানে? রকি বললো, আমার মাথায় একটা আইডিয়া এসেছে। কী আইডিয়া? এবার ভেকেশনে আমি গ্রামে যাবো। টনি রকির কথা শুনে লাফিয়ে উঠলো, ওয়াও গুড আইডিয়া। তোর মাথায় তো খুব ভালো একটা আইডিয়া এসেছে। যাবি? অফকোর্স কিন্তু কোন্‌ গ্রামে যাবি? গ্রামে তো আমাদের কোনো রিলেটিভ নেই। আমাদের আছে। তুই আমার সঙ্গে যাবি। ওকে। তাহলে এক কাজ করি? কী কাজ? জেমসকে বলি? বল। জেমস একটু পিছিয়ে পড়েছিলো। রকি আর টনি মাঠে দাঁড়ালো। জেমস ক্লাস থেকে বেরিয়ে এলো। সে একটু সহজ-সরল প্রকৃতির। কোনো কথা বুঝতে না পারলে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকে। সে রকি আর টনিকে কথা বলতে দেখে কাছে এসে জিজ্ঞেস করলো, কী রে, কী করছিস তোরা? কথাটা রকি জেমসকে বললো, এই জেমস শোন্‌ আমরা না গ্রামে যাবো। গ্রামে? হ্যাঁ।

Author Info

জিল্লুর রহমান

Zillur Rahman জন্ম : দিনাজপুর জেলার বিরল উপজেলার মির্জাপুর গ্রামে। প্রকাশিত গ্রন্থ : কাব্য : ছােট্ট একটি ভালােবাসা। উপন্যাস : ভ্যালেন্টাইন ডে, অবশেষে বন্ধন, স্বপ্ন, আঁচলে…, গডফাদার (প্রথম খণ্ড), গডফাদার (দ্বিতীয় খণ্ড), গডফাদার (তৃতীয় খণ্ড), দুর্নীতিবাজের ডায়েরি, দাগ, খুঁজে ফিরি তারে, প্রিয়ন্তী, তবুও আমি তােমার, সেই ছেলেটি. অপেক্ষা।

Publisher Info

নওরোজ কিতাবিস্তান

নওরোজ কিতাবিস্তান একটি বাংলাদেশি প্রকাশনা সংস্থা। বাঙালি শিশুসাহিত্যিক মোহাম্মদ নাসির আলী ও তার বন্ধু আইনুল হক খান ১৯৪৮-৪৯ সালে এটি গড়ে তোলেন। প্রকাশনীর নামকরণ করেন কবি কাজী নজরুল ইসলাম। সাহিত্য, বিজ্ঞান, রাজনীতি, মুক্তিযুদ্ধ প্রভৃতি বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ বই এখানে প্রকাশিত হয়েছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ট্রেন টু ভিলেজ”

ট্রেন টু ভিলেজ
Sell Price: TK. 140
TK. 175, 20% Discount, Save Money 35 TK.
You've just added this product to the cart: