15%

ট্রান্সফরমেশন অব বিজনেস টু ই-বিজনেস

Printed Price: TK. 330
Sell Price: TK. 281
15% Discount, Save Money 49 TK.
Summary: "ট্রান্সফরমেশন অব বিজনেস টু ই-বিজনেস (ট্রেডিশনাল বিজনেস থেকে অনলাইন বিজনেসে রুপান্তর)" বইয়ের ফ্ল্যাপের লেখা: বর্তমান যুগ তথ্যপ্রযুক্তির যুগ। তথ্যপ্রযুক্তির এই যুগে আমরা সবাই এগিয়ে যাচ্ছি প্রযুক্তির সাথে। সবকিছুই হয়ে উঠছে প্রযুক্তিনির্ভর। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleট্রান্সফরমেশন অব বিজনেস টু ই-বিজনেস
Authorসাঈদ রহমান
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Category
ISBN9789849047551
Edition1st Published, 2019
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“ট্রান্সফরমেশন অব বিজনেস টু ই-বিজনেস (ট্রেডিশনাল বিজনেস থেকে অনলাইন বিজনেসে রুপান্তর)” বইয়ের ফ্ল্যাপের লেখা: বর্তমান যুগ তথ্যপ্রযুক্তির যুগ। তথ্যপ্রযুক্তির এই যুগে আমরা সবাই এগিয়ে যাচ্ছি প্রযুক্তির সাথে। সবকিছুই হয়ে উঠছে প্রযুক্তিনির্ভর। বিশ্বের প্রযুক্তিগত পরিবর্তনের সাথে ক্রমশ বদলে যাচ্ছে সবকিছু। বদলে যাচ্ছে আমাদের ব্যবসা বাণিজ্য, লেনদেন ও প্রচার-প্রচারণার কৌশল । যার পরিপূর্ণ প্রভাব পড়েছে বাংলাদেশে । প্রযুক্তির ক্রমবর্ধমান অগ্রগতির সাথে আমাদের তরুণদের সামিল করা আজ সময়ের দাবি। প্রচলিত বিজনেসকে ডিজিটাল তথা ই-বিজনেসে রূপান্তরের জন্য আমাদের কিছু প্রস্তুতি দরকার হয়। আমরা অনেক সময় ইন্টারনেট ঘেঁটে এসব কাজ করার চেষ্টা করি যা বাংলাদেশের প্রেক্ষাপটের সাথে সামঞ্জস্য না। এসব বিষয় বিবেচনা করে তরুণ উদ্যোক্তা এবং যারা নিজের ট্রেডিশনাল বিজনেসকে অনলাইনে নিয়ে আসতে চান তাদের জন্য এই বই লেখা হয়েছে। এই বইতে ইন্টারনেট ও ই-বিজনেস, ই-বিজনেসে রূপান্তর, ই-বিজনেস টেকনােলজি, পারফরমেন্স মেজারমেন্ট, রেভিনিউ মডেল, প্রােডাক্ট ম্যানেজমেন্ট, সাপ্লাই চেইন, লজিস্টিক, অর্ডার ম্যানেজমেন্ট, কাস্টমার সাপাের্ট, রেপুটেশন ম্যানেজমেন্ট ও ই-বিজনেস মার্কেটিংসহ বিভিন্ন বিষয় নিয়ে আলােচনা করা হয়েছে। তরুণ উদ্যোক্তা ও অনলাইন ব্যবসায়ীদের জন্য এটি একটি অনলাইন বিজনেস গাইড হিসেবে কাজ করবে। বাংলাদেশের প্রেক্ষাপটে লেখা বইটিতে বর্তমান সময়ের অনলাইন ব্যবসার প্রয়ােজনীয় তথ্য ও জ্ঞানের সমন্বয় করা হয়েছে। বিজনেস প্রযুক্তির বিষয়কে এমনভাবে উপস্থাপন করা হয়েছে যাতে সকলের বুঝতে সুবিধা হয়। ধারাবাহিক আলােচনা ও সাবহেড দিয়ে প্রতিটি। বিষয়কে অর্থবহ করে তুলেছেন লেখক । আশাকরি বইটি পাঠক সমাজে আদৃত হবে।

Author Info

সাঈদ রহমান

সাঈদ রহমান একাধারে একজন উদ্যোক্তা, লেখক, বিজনেসবিষয়ক প্রশিক্ষক ও পরামর্শক । ই-কমার্স ও ডিজিটাল বিজনেস ইন্ডাস্ট্রিতে একজন প্রতিশ্রুতিশীল তরুণ উদ্যোক্তা হিসেবে ডিজিটাল হাব সলিউশন্স লি. নামে একটি ই-কমার্স বিজনেস ডেভেলপমেন্ট এজেন্সি পরিচালনা করে আসছেন, যা বাংলাদেশের প্রথম ই-কমার্স বিজনেস ডেভেলপমেন্ট এজেন্সি হিসেবে পরিচিত। এছাড়াও তিনি Buynfeel.com নামে একটি ই-কমার্স বিজনেস পরিচালনা করছেন। কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশােনা করা এই আইটি ব্যক্তিত্ব দেশের ই-কমার্স উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন। ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিংবিষয়ক প্রশিক্ষক হিসেবে তিনি ব্যাপক পরিচিত। আইসিটি ডিভিশন, বাণিজ্য মন্ত্রণালয় ও ই-ক্যাবসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশিক্ষণ, সিলেবাস প্রণয়ন, ট্রেনিং ও রিসার্চ ম্যাটারিয়াল তৈরিতে তিনি কাজ করছেন। সাঈদ রহমান ই-কমার্স মেলা, ই-কমার্স সামিটসহ বাংলাদেশের বিভিন্ন ই-কমার্স কার্যক্রমের সাথে জড়িত। বর্তমানে ই-ক্যাবের ব্র্যান্ড এন্ড মার্কেটিং স্ট্যান্ডিং কমিটিতে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ন্যাশনাল ইয়ং এন্টারপ্রেনিয়র সামিট-২০১৮’ তে দেশের Young Business Person of the Year” পদকে ভূষিত হন । শরীয়তপুর জেলায় জন্মগ্রহণকারী এই লেখক বর্তমানে ঢাকার ধানমন্ডি এলাকায় পরিবারের সাথে বাস করছেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ট্রান্সফরমেশন অব বিজনেস টু ই-বিজনেস”

ট্রান্সফরমেশন অব বিজনেস টু ই-বিজনেস
Sell Price: TK. 281
TK. 330, 15% Discount, Save Money 49 TK.
You've just added this product to the cart: