টোবাটেক সিং ও অন্যান্য গল্প

Sell Price: TK. 260
Availability: Out of stock Category:
Summary: "টোবাটেক সিং ও অন্যান্য গল্প?" বইয়ের ফ্ল্যাপের লেখা: সাদত হাসান মান্টোকে বলা হয় দক্ষিণ এশিয়ার মহত্তম ছােটগল্পকারদের একজন। তুচ্ছ ঘটনাও তাঁর গল্পে অপূর্ব মহিমা লাভ করে। বাইজি, পতিতা, জুয়াড়ি সবাই তার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleটোবাটেক সিং ও অন্যান্য গল্প
Authorসাদত হাসান মান্টো
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849120438
Edition1st Published, 2015
Number Of Page128
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“টোবাটেক সিং ও অন্যান্য গল্প?” বইয়ের ফ্ল্যাপের লেখা: সাদত হাসান মান্টোকে বলা হয় দক্ষিণ এশিয়ার মহত্তম ছােটগল্পকারদের একজন। তুচ্ছ ঘটনাও তাঁর গল্পে অপূর্ব মহিমা লাভ করে। বাইজি, পতিতা, জুয়াড়ি সবাই তার গল্পে জীবন্ত চরিত্র। ১৯৪৭ সালে ভারত বিভাগের সময় সাম্প্রদায়িক দাঙ্গায় ক্ষতবিক্ষত হয় এই উপমহাদেশ। মান্টো অত্যন্ত দক্ষতার সঙ্গে দেশভাগের বেদনা এবং দেশ বিভাগজনিত মানুষের দুর্ভাগ্য ও লাঞ্ছনাকে তুলে ধরেছেন। সে সময়ে লেখা তার দাঙ্গাবিরােধী গল্পগুলাে ইতিহাসের এক মূল্যবান মানবিক দলিল হয়ে আছে। এ বইয়ে তার কিংবদন্তিতুল্য গল্পগুলাের পাশাপাশি কিছু কম পরিচিত গল্পের অনুবাদও ছাপা হলাে। গল্পগুলাের মধ্য দিয়ে পাঠক বিংশ শতাব্দীর এক মহান ও শ্রেষ্ঠ গল্পলেখকের রচনার সঙ্গে পরিচিত হবেন।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “টোবাটেক সিং ও অন্যান্য গল্প”

টোবাটেক সিং ও অন্যান্য গল্প
Sell Price: TK. 260
You've just added this product to the cart: