10%

জীবন নদীর বাঁকে বাঁকে

Printed Price: TK. 850
Sell Price: TK. 761
10% Discount, Save Money 89 TK.
Summary: রক্ষণশীল পরিবারের অন্দরমহল থেকে বেরিয়ে একজন নারী কীভাবে উচ্চশিক্ষা অর্জন করলেন, নিজেকে প্রতিষ্ঠিত ও স্বনির্ভর করে গড়ে তুললেন, হলেন সংসারজীবনে স্বামীর সহযোগী, সন্তানদের সুপ্রতিষ্ঠিত করলেন, তারই কাহিনি লিপিবদ্ধ করেছেন সুফিয়া Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজীবন নদীর বাঁকে বাঁকে
Authorসুফিয়া খাতুন
Publisherপ্রথমা প্রকাশন
Category
Edition1st Published, 2022
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

রক্ষণশীল পরিবারের অন্দরমহল থেকে বেরিয়ে একজন নারী কীভাবে উচ্চশিক্ষা অর্জন করলেন, নিজেকে প্রতিষ্ঠিত ও স্বনির্ভর করে গড়ে তুললেন, হলেন সংসারজীবনে স্বামীর সহযোগী, সন্তানদের সুপ্রতিষ্ঠিত করলেন, তারই কাহিনি লিপিবদ্ধ করেছেন সুফিয়া খাতুন তাঁর আত্মজীবনীমূলক গ্রন্থ জীবন নদীর বাঁকে বাঁকে-তে। ব্যক্তি ও পারিবারিক জীবনের বাইরেও সমকালীন সমাজজীবনের নানা চিত্রও পাওয়া যাবে এ বইটিতে। ১৯৩০ থেকে ২০০৩ পর্যন্ত সময়ের রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক নানা তাৎপর্যপূর্ণ ঘটনা যেমন ১৯৪৭-এর দেশভাগ, ১৯৫২ সালের রাষ্ট্রভাষা আন্দোলন, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধ-পরবর্তী দিনগুলোর কথা আছে বইটিতে, যা বইটিকে একটি দালিলিক মূল্য দিয়েছে। নারীর ক্ষমতায়ন বিষয়ে গবেষণায় সুফিয়া খাতুনের এই জীবন-আলেখ্যটি একটি মূল্যবান উপকরণ হিসেবে গণ্য হবে বলে আমরা আশা করি।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জীবন নদীর বাঁকে বাঁকে”

জীবন নদীর বাঁকে বাঁকে
Sell Price: TK. 761
TK. 850, 10% Discount, Save Money 89 TK.
You've just added this product to the cart: