11%

জীবনের গান

Printed Price: TK. 400
Sell Price: TK. 358
11% Discount, Save Money 42 TK.
Summary: সৈয়দ আব্দুল হাদী নিজেই হয়ে উঠেছেন জীবন্ত এক ইতিহাস। এই আত্মজীবনীমূলক বইয়ে গানের জগতের নানা তথ্য, ইতিহাস, স্মৃতি আমাদের মাঝে অকপটে বলেছেন তিনি। অনেক অজানা বিষয়ও উঠে এসেছে তাঁর লেখায়। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজীবনের গান
Authorসৈয়দ আব্দুল হাদী
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849600947
Edition1st Published, 2022
Number Of Page199
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সৈয়দ আব্দুল হাদী নিজেই হয়ে উঠেছেন জীবন্ত এক ইতিহাস। এই আত্মজীবনীমূলক বইয়ে গানের জগতের নানা তথ্য, ইতিহাস, স্মৃতি আমাদের মাঝে অকপটে বলেছেন তিনি। অনেক অজানা বিষয়ও উঠে এসেছে তাঁর লেখায়। পাঠকমাত্রই ঋদ্ধ হবেন নিঃসন্দেহে। হতে চেয়েছিলেন শিক্ষক, কিন্তু ভাগ্যের কালচক্রে হয়েছেন গায়ক। ছোটবেলা থেকেই ছিলেন বাউন্ডুলে ধরনের, স্কুলের পর বন্ধুদের সঙ্গে আড্ডাই ছিল তাঁর প্রধান কাজ। ছোটবেলার বন্ধুদের সঙ্গে তাঁর বৈচিত্র্যময় স্মৃতি ছবির মতো আমাদের চোখের সামনে হাজির করেছেন তাঁর জাদুকরি লেখায়। কলের গান শুনেই সংগীতের প্রতি জাগে অগাধ ভালোবাসা। সেই ভালোবাসা থেকেই ধীরে ধীরে গানের জগতে প্রবেশ। অন্য গায়কদের সঙ্গে পাল্লা দিয়ে তিনি হয়ে উঠেছেন গানের জগতের এক অপ্রতিরোধ্য গায়ক। তাঁর জীবনের সংগ্রাম, গানের জগতে প্রবেশ, মানুষের ভালোবাসা সবই উঠে এসেছে জীবনের গান বইয়ে। বইটি থেকে পাঠকেরা সৈয়দ আব্দুল হাদীর জীবন তো জানতে পারবেনই, পাশাপাশি জানতে পারবেন তৎকালীন গানের জগতের মানুষদের ইতিহাস।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জীবনের গান”

জীবনের গান
Sell Price: TK. 358
TK. 400, 11% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: