15%

জাল স্বপ্ন, স্বপ্নের জাল

Printed Price: TK. 200
Sell Price: TK. 170
15% Discount, Save Money 30 TK.
Summary: জাল স্বপ্ন, স্বপ্নের জাল আখতারুজ্জামান ইলিয়াস রচিত একটি ছোটগল্প সংকলন যা ১৯৯৭ সালে একুশে গ্রন্থমেলায় মাওলা ব্রাদার্স ঢাকা থেকে প্রকাশিত হয়। ইলিয়াস এই গ্রন্থটি দিলীপ পালকে উৎসর্গ করেছেন। এই সংকলনের বিভিন্ন গল্পে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজাল স্বপ্ন, স্বপ্নের জাল
Authorআখতারুজ্জামান ইলিয়াস
Publisherমাওলা ব্রাদার্স
Category
ISBN9844100720
Edition4th Printed, 2013
Number Of Page95
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

জাল স্বপ্ন, স্বপ্নের জাল আখতারুজ্জামান ইলিয়াস রচিত একটি ছোটগল্প সংকলন যা ১৯৯৭ সালে একুশে গ্রন্থমেলায় মাওলা ব্রাদার্স ঢাকা থেকে প্রকাশিত হয়। ইলিয়াস এই গ্রন্থটি দিলীপ পালকে উৎসর্গ করেছেন। এই সংকলনের বিভিন্ন গল্পে পরোক্ষ বা প্রত্যক্ষভাবে মুক্তিযুদ্ধ এবং যুদ্ধ-পরবর্তী রাজনৈতিক এবং সামাজিক বাস্তবতার চিত্র ফুটে উঠেছে।

Author Info

আখতারুজ্জামান ইলিয়াস

আখতারুজ্জামান ইলিয়াস (১২ ফেব্রুয়ারি ১৯৪৩ – ৪ জানুয়ারি ১৯৯৭) বাংলাদেশের একজন প্রখ্যাত কথাসাহিত্যিক। তিনি একজন স্বল্পপ্রজ লেখক ছিলেন। দুইটি উপন্যাস, গোটা পাঁচেক গল্পগ্রন্থ আর একটি প্রবন্ধ সংকলন এই নিয়ে তার রচনাসম্ভার। বাস্তবতার নিপুণ চিত্রণ, ইতিহাস ও রাজনৈতিক জ্ঞান, গভীর অন্তর্দৃষ্টি ও সূক্ষ্ম কৌতুকবোধ তার রচনাকে দিয়েছে ব্যতিক্রমী সুষমা। বাংলা সাহিত্যে সৈয়দ ওয়ালীউল্লাহর পরেই তিনি সর্বাধিক প্রশংসিত বাংলাদেশী লেখক। তাকে সমাজবাস্তবতার অনন্যসাধারণ রূপকার বলা হয়েছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জাল স্বপ্ন, স্বপ্নের জাল”

জাল স্বপ্ন, স্বপ্নের জাল
Sell Price: TK. 170
TK. 200, 15% Discount, Save Money 30 TK.
You've just added this product to the cart: