14%

জার্নি বাই ফুড

Printed Price: TK. 300
Sell Price: TK. 258
14% Discount, Save Money 42 TK.
Summary: বাংলাদেশের জেলাগুলোর বিভিন্ন স্থানে প্রাকৃতিক সৌন্দর্যের পাশাপাশি ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে বিভিন্ন রকম ঐতিহ্যবাহী ও সুস্বাদু খাবার। আমরা এই বইটিতে বাংলাদেশের দিনাজপুর, রাজশাহী, সিলেট, বরিশাল, চাঁদপুর, চট্টগ্রাম ও ঢাকা জেলার বিভিন্ন রকম Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজার্নি বাই ফুড
Authorমাহাথীর মোহাম্মদ ফাহিম , উম্মে হাবিবা শিকদার
Publisherশোভা প্রকাশ
Category
ISBN9789849411239
Edition1st Edition, 2022
Number Of Page144
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বাংলাদেশের জেলাগুলোর বিভিন্ন স্থানে প্রাকৃতিক সৌন্দর্যের পাশাপাশি ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে বিভিন্ন রকম ঐতিহ্যবাহী ও সুস্বাদু খাবার। আমরা এই বইটিতে বাংলাদেশের দিনাজপুর, রাজশাহী, সিলেট, বরিশাল, চাঁদপুর, চট্টগ্রাম ও ঢাকা জেলার বিভিন্ন রকম ঐতিহ্যবাহী খাবার ও হোটেল সম্পর্কে পূর্ণাঙ্গ বিবরণ দিতে চেষ্টা করেছি। অনেকেই আছেন যাঁরা ঘুরতে ও খেতে ভালোবাসেন, তাঁরা এই বইটির মাধ্যমে উল্লেখিত জেলাগুলোর শহরে ও প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে থাকা হোটেল এবং ঐতিহ্যবাহী মুখরোচক খাবার সম্পর্কে জানতে পারবেন। আশা করছি, ভ্রমণপিপাসু ও খাদ্যরসিক পাঠকবৃন্দের কাছে বইটি সহায়ক ভূমিকা রাখবে।

Publisher Info

শোভা প্রকাশ

যুগপৎ সৃজনশীল ও মননশীল সাহিত্যগ্রন্থ প্রকাশের আন্তরিক অঙ্গীকার নিয়ে ১৯৯৮ সালে শোভা প্রকাশের যাত্রা শুরু। সমকালীন সাহিত্যের পাশাপাশি চিরকালীন সাহিত্যের পুনঃপ্রকাশ ও দুষ্প্রাপ্য রচনার নবপ্রকাশেও সমান দায়িত্বশীল। প্রকাশনার মাধ্যমে মানবিক উৎকর্ষ বিকাশের আন্দোলনে শোভা প্রকাশ আন্তরিক ও অগ্রণী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জার্নি বাই ফুড”

Sell Price: TK. 258
TK. 300, 14% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: