30%

জনারন্যে একা কয়েকজন

Printed Price: TK. 250
Sell Price: TK. 175
30% Discount, Save Money 75 TK.
Summary: আকবর, রাজনীতি করে। পছন্দ করে একজনকে। যার জন্য কাউকে খুন করতেও দ্বিধা করবে না। আসিফ, ছাত্র। টিউশনি করে। চুপচাপ, অমিশুক। শাহেদ, হাসিখুশি মিশুক একজন। কিন্তু, এক রাতে সে বেরিয়ে পড়ে। নিজেকে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজনারন্যে একা কয়েকজন
Authorশরীফুল হাসান
Publisherবাতিঘর প্রকাশনী
Category
Edition1st Published, 2018
Number Of Page239
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আকবর, রাজনীতি করে। পছন্দ করে একজনকে। যার জন্য কাউকে খুন করতেও দ্বিধা করবে না। আসিফ, ছাত্র। টিউশনি করে। চুপচাপ, অমিশুক। শাহেদ, হাসিখুশি মিশুক একজন। কিন্তু, এক রাতে সে বেরিয়ে পড়ে। নিজেকে খুঁজতে। কেন? নায়লা কেন ঠিক হাসিখুশি নয়? সে কি হতে যাচ্ছে কোন পরিস্থিতির শিকার? মনজুর, খুবই সাধারন ব্যবসায়ী। এক রাতে অপহৃত হলো? কেন? সে নিজেও জানে না! কার লোভের শিকার হতে যাচ্ছে ছোট একটা পরিবার? আকবর, শাহেদ, আসিফ, নায়লা, মনজুর ভিন্ন ভিন্ন সব চরিত্র। তারা সবাই কাছাকাছি, তবে, জনারন্যে থেকেও সবাই একা। এই সব চরিত্রের নানা জটিলতা, ষড়যন্ত্র, অপহরন আর আমাদের জীবনের কাছাকাছি গল্প নিয়ে শরীফুল হাসানের ভিন্নধর্মী উপন্যাস “জনারন্যে একা কয়েকজন।”

Author Info

শরীফুল হাসান

শরীফুল হাসানের জন্ম ময়মনসিংহ শহরে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে পড়াশোনা করেছেন তিনি। বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। থৃলার সাহিত্যের প্রতি অনুরাগ থেকে লেখালেখির জগতে পদার্পন। অনুবাদ দিয়ে যাত্রা শুরু হলেও পরবর্তিতে লিখেছেন সাম্ভালা টৃলোজি (সাম্ভালা, সাম্ভালা দ্বিতীয় যাত্রা, সাম্ভালা শেষ যাত্রা), ঋভু, আঁধারের যাত্রী এবং কালি ও কলম ২০১৬ শিশু ও কিশোর সাহিত্যে পুরষ্কারপ্রাপ্ত অদ্ভূতুড়ে বইঘর। এছাড়া বেশ কিছু গল্পসঙ্কলনে প্রকাশিত হয়েছে তার একাধিক ছোটগল্প। বর্তমানে তিনি ঢাকায় বসবাস করছেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “জনারন্যে একা কয়েকজন”

জনারন্যে একা কয়েকজন
Sell Price: TK. 175
TK. 250, 30% Discount, Save Money 75 TK.
You've just added this product to the cart: