25%

ছোটদের ঈমান সিরিজ (১-৬)

Printed Price: TK. 900
Sell Price: TK. 675
25% Discount, Save Money 225 TK.
Summary: ছোটদের ঈমান সিরিজ . দুর্বল ভিত্তির ওপর কি বহুতল ভবন তৈরি করা যায়? …উত্তরটা সবাই-ই জানেন। একটা ভবনের বেলায় ভিত্তির যে গুরুত্ব, একজন মুমিনের জীবনে ঈমানের গুরুত্ব তারচেয়েও কোটিগুণ বেশি। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleছোটদের ঈমান সিরিজ (১-৬)
Authorজাকারিয়া মাসুদ
Publisherসন্দীপন প্রকাশন লিমিটেড
Category,
Edition1st Edition, 2022
Number Of Page144
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

ছোটদের ঈমান সিরিজ . দুর্বল ভিত্তির ওপর কি বহুতল ভবন তৈরি করা যায়? …উত্তরটা সবাই-ই জানেন। একটা ভবনের বেলায় ভিত্তির যে গুরুত্ব, একজন মুমিনের জীবনে ঈমানের গুরুত্ব তারচেয়েও কোটিগুণ বেশি। কেননা ঈমান নেই, তো কিছুই নেই! তাই জরুরি ব্যাপার ঈমানের বুঝকে সঠিক করা। ঈমানের বুঝ সঠিক থাকা বড়দের জন্যে যেমন জরুরি, ঠিক তেমনি জরুরি ছোটদের জন্যেও। তাই ছোটদের উর্বর মন-মগজে ঈমানের চেতনা রোপণ করতে আমরা নিয়ে এসেছি ‘ছোটদের ঈমান সিরিজ’। গল্পের আকারে, সহজ-সাবলীল ভাষায়, আকর্ষণীয় সব ছবি দিয়ে ছোটদের জন্যে আমরা সাজিয়েছি ঈমানের এমন সব মৌলিক বিষয়—যা না জানলেই নয়। আমাদের পরবর্তী প্রজন্ম ছোট বয়স থেকেই বেড়ে উঠুক ঈমানী চেতনায়—এটাই আমাদের চাওয়া। . বই- ছোটদের ঈমান সিরিজ (১-৬) লেখক- জাকারিয়া মাসুদ শারঈ সম্পাদনা- শায়খ মোখতার আহমাদ মোট বই- ৬ টি মোট পৃষ্ঠা- প্রতিটি ২৪ পৃষ্ঠা করে, মোট ১৪৪ পৃষ্ঠা বাইন্ডিং- পেপারব্যাক . পূর্ণ আর্টপেপারে ৪ কালার ছাপা, সাথে ১২ পৃষ্ঠার এক্টিভিটি বুক, ব্যাগ ও বক্স ফ্রি।

Author Info

জাকারিয়া মাসুদ

জাকারিয়া মাসুদা সত্যের আলাের সাথে পরিচিত হই ২০১১ সালে৷ লেখালিখির হাতেখড়ি ২০১৬ সালের মাঝামাঝি সময়ে৷ সত্যের আলাে থেকে যে শিক্ষা পেয়েছি, তা-ই ছড়িয়ে দেওয়ার ইচ্ছে থেকে লেখালিখিতে আসা৷ আমার প্রথম বই “সংবিৎ’, দ্বিতীয় বই ‘ভ্রান্তিবিলাস’, তৃতীয় বই ‘তুমি ফিরবে বলে। সহলেখক হিসেবে কাজ করেছি ‘সত্যকথন’ ও ‘প্রত্যাবর্তন’ বই দুটোতে৷ আর… থাক না কিছু অজানা৷ আমাদের চারপাশে তাে কত ঘটনাই ঘটে যাচ্ছে, আমরা কি সবই জানি?

Reviews

There are no reviews yet.


Be the first to review “ছোটদের ঈমান সিরিজ (১-৬)”

ছোটদের ঈমান সিরিজ (১-৬)
Sell Price: TK. 675
TK. 900, 25% Discount, Save Money 225 TK.
You've just added this product to the cart: