15%

চুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান

Printed Price: TK. 280
Sell Price: TK. 238
15% Discount, Save Money 42 TK.
Summary: "চুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান" বইয়ের পিছনের কভারের লেখা: বাংলাদেশের মুক্তিযুদ্ধ প্রকৃত অর্থেই ছিল জনযুদ্ধ। সশস্ত্র লড়াইয়ে সাধারণ মানুষের অংশগ্রহণ ছিল অভাবনীয়। প্রত্যক্ষদর্শীদের জন্যও মুক্তিযুদ্ধ অবিস্মরণীয় এক ঘটনা। তাঁদের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleচুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান
Authorরাশেদুর রহমান
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849176244
Edition1st Published, 2016
Number Of Page192
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“চুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান” বইয়ের পিছনের কভারের লেখা: বাংলাদেশের মুক্তিযুদ্ধ প্রকৃত অর্থেই ছিল জনযুদ্ধ। সশস্ত্র লড়াইয়ে সাধারণ মানুষের অংশগ্রহণ ছিল অভাবনীয়। প্রত্যক্ষদর্শীদের জন্যও মুক্তিযুদ্ধ অবিস্মরণীয় এক ঘটনা। তাঁদের ব্যক্তিগত অভিজ্ঞতাও বহুমাত্রিক। এ ছাড়া মুক্তিযুদ্ধকালে দেশের বিভিন্ন অঞ্চলের ঘটনাবলির মধ্যে সাদৃশ্য যেমন ছিল, তেমনি ছিল বিভিন্নতা। চুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান বইটিতে মুক্তিযুদ্ধের একটি আলাদা অবয়ব ও তৃণমূল মানুষের বাঁচা-মরার সংগ্রামের চিত্র উঠে এসেছে। মুক্তিযুদ্ধের ইতিহাস রচনায় এই বই যেমন ইতিহাসবিদ ও গবেষকদের সাহায্য করবে, তেমনি সাধারণ মানুষকেও কাঙ্ক্ষিত তথ্যের সন্ধান দেবে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “চুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান”

চুয়াডাঙ্গা ১৯৭১ : অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান
Sell Price: TK. 238
TK. 280, 15% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: