20%

গণিত রাজ্যের জটিল সমস্যা ও সমাধান

Printed Price: TK. 250
Sell Price: TK. 200
20% Discount, Save Money 50 TK.
Category:
Summary: ভূমিকা পরম করুণাময় আল্লাহের রহমতে ‘গণিত রাজ্যের জটিল সমস্যা ও সমাধান’ বইটি বের হল। এ বইটি অঙ্কের মজাটাকে প্রাধান্য দেবে, গাণিতিক উৎকর্ষতার বৃদ্ধি ঘটাবে, যা আমাদেরকে নিয়ে যাবে আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleগণিত রাজ্যের জটিল সমস্যা ও সমাধান
Authorমোঃ মজিবুর রহমান , হাসানুল বান্না তামিম
Publisherতাম্রলিপি
Category
ISBN9847009600678
Edition2nd, 2011
Number Of Page198
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ভূমিকা পরম করুণাময় আল্লাহের রহমতে ‘গণিত রাজ্যের জটিল সমস্যা ও সমাধান’ বইটি বের হল। এ বইটি অঙ্কের মজাটাকে প্রাধান্য দেবে, গাণিতিক উৎকর্ষতার বৃদ্ধি ঘটাবে, যা আমাদেরকে নিয়ে যাবে আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে সাফল্যের দ্বারে। ১৯৯৯ সাল থেকে যে নতুন স্বপ্নের সূচনা হয়েছিল তা আজ দশ বছর পেরিয়ে বাংলাদেশ গণিত অলিম্পিয়াডের মাধ্যমে সবার মাঝে ছড়িয়ে পড়েছে। দেশের শহর থেকে গ্রাম, স্কুল থেকে কলেক বা মাদ্রাসা বা বিশ্ববিদ্যালয়, সবাই এখন গণিত নিয়ে আগ্রহী। আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াড এবং এরই সাথে উচ্চ শিক্ষায় সাফল্য বয়ে আনতে প্রয়োজন প্রচুর ও গঠনমূলক অনুশীলন, পরিশীলন ও পরিচর্যা। বাজারে ভাল বইয়ের অভাব। এ বইটি কিছু হলেও তা অভাব পূরণ করবে বলে আশা রাখি। ইনশাল্লাহ্‌। এই বই লিখতে বিভিন্ন বইয়ের সাহায্য নেয়া হয়েছে।সে সকল বইয়ের লেখকদের কাছে আমরা বিশেষভাবে কৃতজ্ঞ।

Publisher Info

তাম্রলিপি

২০০৮ সালে বাংলাদেশের প্রকাশনা জগতে আবির্ভাব ঘটে তাম্রলিপি প্রকাশনীর। দেশের খ্যাতনামা প্রথিতযশা ঔপন্যাসিক, কবি, প্রাবন্ধিক, সাংবাদিক, শিক্ষাবিদ, ন্যাট্যকারের রচনা ও তরুণ লেখক এবং সাহিত্যিকের রচনা ছাড়াও দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বের বই এখান থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। তাম্রলিপি (Tamralipi) একটি সৃজনশীল সাহিত্য প্রকাশনা প্রতিষ্ঠান।

Reviews

There are no reviews yet.


Be the first to review “গণিত রাজ্যের জটিল সমস্যা ও সমাধান”

গণিত রাজ্যের জটিল সমস্যা ও সমাধান
Sell Price: TK. 200
TK. 250, 20% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: