15%

কোরানশরিফ সরল বঙ্গানুবাদ

By মুহাম্মদ হাবিবুর রহমান
Printed Price: TK. 550
Sell Price: TK. 468
15% Discount, Save Money 82 TK.
Summary: কোরানশরিফ মানবজাতির এক অনন্য সম্পদ; পৃথিবীর সবচেয়ে পঠিত মহাগ্রন্থের একটি। ধার্মিক মুসলমানরা এর মধ্যে পান পরম সত্যের সন্ধান। পণ্ডিতেরা খোজেন বিশ্বজুড়ে ছড়ানো বিরাট এক সম্প্রদায়ের মর্মবস্তু, ঐক্যের ভিত্তি, ইসলামের ধর্মভাবের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকোরানশরিফ সরল বঙ্গানুবাদ
Translatorমুহাম্মদ হাবিবুর রহমান
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789845250719
Edition1st Published, 2020
Number Of Page559
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

কোরানশরিফ মানবজাতির এক অনন্য সম্পদ; পৃথিবীর সবচেয়ে পঠিত মহাগ্রন্থের একটি। ধার্মিক মুসলমানরা এর মধ্যে পান পরম সত্যের সন্ধান। পণ্ডিতেরা খোজেন বিশ্বজুড়ে ছড়ানো বিরাট এক সম্প্রদায়ের মর্মবস্তু, ঐক্যের ভিত্তি, ইসলামের ধর্মভাবের মহিমা। বিশ্বের নানা ভাষায় এর একাধিক ভাষান্তর হয়েছে। বাংলা ভাষায়ও। কিন্তু পাঠকপ্রিয়তায় মুহাম্মদ হাবিবুর রহমানের এ অনুবাদ আগের গুলোকো ছাড়িয়ে গেছে বহুুগুণে। কারণ, তার এ অনুবাদ শুধু নির্ভুল নয়, একই সঙ্গে প্রাঞ্জল ও উপভোগ্য।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কোরানশরিফ সরল বঙ্গানুবাদ”

কোরানশরিফ সরল বঙ্গানুবাদ
By
Sell Price: TK. 468
TK. 550, 15% Discount, Save Money 82 TK.
You've just added this product to the cart: