20%

কেউ খুঁজেছিলো আলো (সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কারপ্রাপ্ত)

Printed Price: TK. 125
Sell Price: TK. 100
20% Discount, Save Money 25 TK.
Summary: গল্পটা খুব অসাধারণ। খুব খুব সাধারণ। সাধারণ একটা মেয়ের সাধারণ গল্প। এরকম মেয়ে হয়তো আমাদের আশে-পাশে ভুরি ভুরি আছে। একটি মেয়ে-বিশ্ববিদ্যালয়ে পড়ে, প্রেমে পড়ে, বিয়ে করে, তারপর তার স্বপ্নভঙ্গ হয়। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকেউ খুঁজেছিলো আলো (সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কারপ্রাপ্ত)
Authorইশরাত জাহান ঊর্মি
Publisherঅনন্যা
Category
Edition2nd Printed, 2014
Number Of Page110
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

গল্পটা খুব অসাধারণ। খুব খুব সাধারণ। সাধারণ একটা মেয়ের সাধারণ গল্প। এরকম মেয়ে হয়তো আমাদের আশে-পাশে ভুরি ভুরি আছে। একটি মেয়ে-বিশ্ববিদ্যালয়ে পড়ে, প্রেমে পড়ে, বিয়ে করে, তারপর তার স্বপ্নভঙ্গ হয়। এ-নিয়ে উপন্যাস লিখে ফেলার হয়তো কিছু নেই। গল্পে কোন গিমিক নেই, নতুনত্ব নেই। এরকম গল্প হয়তো আরও বড় বড় অনেক লেখক অনেকবার লিখেছেন। তবুও। তবুও এই গল্পটি একটু আলাদা? অন্ধকারে বন্ধ করে কারও কি কান্নার শব্দ শোনা যায়? একটা ভিন্নরকম সে ক্রন্দরের সুরং তা আবিষ্কার করার ভয় অসহায়ের মতো পাঠকদের উপরই ছাড়ছি। সবাই তো আর বনলতা সেন হন না, রুবি রায়ও হননা। এমনকি কৃষ্ণকলির মতো কালো হরিণ চোখই বা কজনের হয়? কজন হন অপর্ণা সেন বা কিরণ বেদীর মতো সফল নারী? তাহলে কী থাকা নিতান্তর সাধারণ- ম্যাড়ম্যাড়েদের গল্প কেউ বলবে না? আর আরেকটি কথা, মানুষের লড়াইয়ের গল্প তো আসলে কখনও পুরনো হয় না। সেই ভরসাতেই এ উপন্যাসের সূচনা। অস্বীকার করব না, আছে ব্যক্তিগত কিছু কাতরতাও।

Publisher Info

অনন্যা

অনন্যা প্রকাশনী ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নামকরা লেখকের মানসম্পন্ন নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে অনন্যা প্রকাশনী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কেউ খুঁজেছিলো আলো (সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কারপ্রাপ্ত)”

কেউ খুঁজেছিলো আলো (সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কারপ্রাপ্ত)
Sell Price: TK. 100
TK. 125, 20% Discount, Save Money 25 TK.
You've just added this product to the cart: