25%

কিংডম অভ বোনস

Printed Price: TK. 580
Sell Price: TK. 435
25% Discount, Save Money 145 TK.
Summary: শুরুটা হলো…আফ্রিকায়। কঙ্গোর ছোট্ট একটা গ্রামে, জাতিসংঘের পাঠানো একটা দল আবিষ্কার করে বসল অসম্ভব রকমে বিপজ্জনক একটা ব্যাপার। অজানা এক শক্তি ছেলেখেলা করছে বিবর্তন নিয়ে। নারী, পুরুষ, শিশু—একে-একে সবাই পরিণত Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকিংডম অভ বোনস
Authorজেমস রলিন্স
Translatorমো. ফুয়াদ আল ফিদাহ
Publisherবিবলিওফাইল প্রকাশনী
Category
ISBN9789843523877
Edition1st Published, 2022
Number Of Page464
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ডকভার

Book Description

শুরুটা হলো…আফ্রিকায়। কঙ্গোর ছোট্ট একটা গ্রামে, জাতিসংঘের পাঠানো একটা দল আবিষ্কার করে বসল অসম্ভব রকমে বিপজ্জনক একটা ব্যাপার। অজানা এক শক্তি ছেলেখেলা করছে বিবর্তন নিয়ে। নারী, পুরুষ, শিশু—একে-একে সবাই পরিণত হচ্ছে প্রাণহীন মূর্তিতে। তাদের চারপাশের প্রকৃতি—গাছপালা আর পশুপাখি—চোখের পলকে হয়ে উঠেছে আরও ধূর্ত, আরও হিংস্র। তারা বিবর্তিত হচ্ছে চোখ ধাঁধানো গতিতে। শুধু কঙ্গো নয়, পুরো আফ্রিকাতেই আচম্বিতে ছড়িয়ে পড়ছে এই রূপান্তর; হুমকি দিচ্ছে বৈশ্বিক তাণ্ডবের। কিন্তু এর পেছনে কারণটা কি প্রাকৃতিক? নাকি অন্য কেউ নাড়ছে কলকাঠি? কেন এই আচানক নৃশংসতা? এদিকে কমান্ডার গ্রে পিয়ার্স এবং তার দল, সিগমা ফোর্স, অভাবনীয় সব কিছুর জন্যই প্রস্তুত। নিজেকে চড়া মূল্য দিতে হলেও, পৃথিবীকে তারা রক্ষা করে এসেছে এতদিন। কিন্তু এই বুদ্ধিমান, বিজ্ঞানী-কাম যোদ্ধারাও এই হুমকির আগা-মাথা কিছুই বুঝতে পারছে না…তাই তারা এটাও জানে না—কীভাবে রুখতে হবে আগ্রাসনকে। ওয়াশিংটন ডি.সি. থেকে শুরু করে তারা ছুটে গেল আফ্রিকার ঘন জঙ্গলে—জবাব খোঁজার মানসে। কিন্তু আবিষ্কার করল, শিকারি হয়ে গেলেও কখন যেন নিজেই বনে গেছে শিকার! প্রকৃতি-মাতা কি তাহলে—রক্তিম দাঁত আর রক্তাক্ত নখরের সাহায্যে—মানবজাতির ধ্বংস রচনায় মন দিয়েছে?

Author Info

জেমস রলিন্স

জেমস রোলিন্স (ইংরেজি: James Rollins; জন্ম: ২০ আগস্ট ১৯৬১) হলেন একজন মার্কিন থ্রিলার, মারপিঠধর্মী রোমাঞ্চকর ও রহস্যোপন্যাস লেখক। গুহাভ্রমণ ও স্কুবা ডাইভিঙে তার দক্ষতা ও অভিজ্ঞতার কারণে তার অনেক উপন্যাসের গুহা ও জলের নিচের দৃশ্যপট এসেছে বারবার। জেমস ক্লেমেন্স ছদ্মনামেও তার কিছু ফ্যান্টাসি উপন্যাস প্রকাশিত হয়েছে, তন্মধ্যে রয়েছে উইচ ফায়ার, উইচ স্টর্ম, উইচ ওয়ার, উইচ গেট, উইচ স্টার, শ্যাডোফল (২০০৫) ও হিন্টারল্যান্ড (২০০৬)।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কিংডম অভ বোনস”

কিংডম অভ বোনস
Sell Price: TK. 435
TK. 580, 25% Discount, Save Money 145 TK.
You've just added this product to the cart: