20%

কালো আংটির রহস্য

Printed Price: TK. 225
Sell Price: TK. 180
20% Discount, Save Money 45 TK.
Summary: ফ্ল্যাপে লিখা কথা কালো আংটির রহস্য : পরার সময় স্বাভাবিক থাকে, পরার সঙ্গে সঙ্গে ছোট হয়ে আযুলের গাঁটে আটকে যায়, এমন আংটির কথা জীবনে শুনিনি আমি। আমাদের ক্লাস টীচারের হাতে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকালো আংটির রহস্য
Authorরকিব হাসান
Publisherমনন প্রকাশ
Category
ISBN9789849093268
Edition1st Published, 2015
Number Of Page144
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ফ্ল্যাপে লিখা কথা কালো আংটির রহস্য : পরার সময় স্বাভাবিক থাকে, পরার সঙ্গে সঙ্গে ছোট হয়ে আযুলের গাঁটে আটকে যায়, এমন আংটির কথা জীবনে শুনিনি আমি। আমাদের ক্লাস টীচারের হাতে দেখলাম আংটিটা। মাঝখানে বড় একটা কালো পাথর বসানো। অতি সাধঅরণ চেহারা । তবু, আংটিটাকে ভীষণ রহস্যময় মনে হলো আমার কাছে । নাহ্, অকারণেই ভাবছি, এর মধ্যে কোনও রহস্য নেই। বললাম বটে নেই, কিন্তু, ওই মুহূর্তে কল্পনাই করতে পারিনি, শ্রীঘ্রই আমার জীবনের কাল হয়ে দাঁড়াবে ওই আংটি। ভূতুড়ে গাড়ির রহস্য : নতুন মড়েলের করভেট গাড়ি। আমার বাবা যখন গাড়িটা কিনতে চাইল, গাড়ির মালিকের ঠোঁট দুটো পরস্পরের সঙ্গে চেপে বসল। হাসি নেই মুখে। সেট লক্ষ করে গাড়িটার কোনও গোলমাল আছে কিনা, জানতে চাইল বাবা। ঘুরিয়ে জবাব দিল লোকটা, জবাবটা খুব রহস্যময় হনে হলো আমার কাছে। তার হাত দুটো কাঁপছে। তাড়াতাড়ি ওভারঅলের পকেটে হাত ঢুকিয়ে ফেলল। কোনও কারণে ভয় পাচ্ছে লোকট? নিশ্চয়ই কোন সমস্যা আছে গাড়িটার । সমাস্যাটা যখন বুঝতে পারলাম, তখন আর কিছু করার থাকল না আমাদের । নিশ্চিত মৃত্যুর দিকে ধাবিত হলো ভূতের গাড়ি। 

Author Info

রকিব হাসান

রকিব হাসানের জন্ম ১৯৫০ সালে, কুমিল্লা জেলায়। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে বিএসসি ডিগ্রি নিলেও নিজের ধ্যান-জ্ঞান বানিয়েছেন লেখালেখিকেই। তর্কসাপেক্ষে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা সিরিজ ‘তিন গোয়েন্দা’ এর লেখক হিসেবে আত্মপ্রকাশের আগে তিনি অন্যান্য কাজে যুক্ত ছিলেন। জনপ্রিয় মাসিক ‘রহস্যপত্রিকা’ এর সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এই কৃতি লেখক। রকিব হাসান এর বই প্রথম প্রকাশিত হয় ১৯৯৭ সালে, যদিও তা ছিল ছদ্মনামে। নিজ নামে প্রকাশিত রকিব হাসানের প্রথম অনুবাদ গ্রন্থ ছিলো ব্রাম স্টোকারের বিশ্ববিখ্যাত হরর ‘ড্রাকুলা’। রকিব হাসান তাঁর লেখনীর মাধ্যমে বাংলাদেশের কিশোর সমাজে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন, যেমন করেছে তাঁর লেখা বইগুলো। তাঁর রচিত সবচেয়ে জনপ্রিয় কিশোর সিরিজ হলো কিশোর-মুসা-রবিনকে নিয়ে লেখা ‘তিন গোয়েন্দা’। এছাড়াও তিনি জাফর চৌধুরী ছদ্মনামে ‘রোমহর্ষক’ সিরিজ এবং আবু সাঈদ ছদ্মনামে ‘গোয়েন্দা রাজু’ সিরিজ লিখেছেন। এখন পর্যন্ত প্রকাশিত রকিব হাসান এর বই সমূহ হলো মহাক্লাসিক অ্যারাবিয়ান নাইটস (অনুবাদ), এডগার রাইজ বারোজ এর টারজান সিরিজ (অনুবাদ), কিশোর গোয়েন্দা সিরিজ (থ্রিলার), তিন বন্ধু সিরিজ (থ্রিলার), গোয়েন্দা কিশোর মুসা রবিন (থ্রিলার) সহ বেশ কিছু ভূতের গল্প, হরর ও অনুবাদ গ্রন্থ। তাঁর বইয়ের সংখ্যা বর্তমানে প্রায় ৪০০ ছাড়িয়েছে। রকিব হাসান এর বই সমগ্র এর মধ্যে বেশিরভাগই তাঁর সৃষ্ট তিন গোয়েন্দা সিরিজের। আরও রয়েছে এরিক ফন দানিকেন, ফার্লে মোয়াট, জেরাল্ড ডুরেল এর মতো বিশ্ববিখ্যাত লেখকদের ক্লাসিক বইয়ের অনুবাদ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কালো আংটির রহস্য”

কালো আংটির রহস্য
Sell Price: TK. 180
TK. 225, 20% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: