14%

কল্পনা চাকমা ও রাজার সেপাই

Printed Price: TK. 220
Sell Price: TK. 189
14% Discount, Save Money 31 TK.
Category:
Summary: রাজার দেওয়া ছন্নছাড়া দুর্দশা, বনদেবীর সন্তান ওরাওঁ, সাঁওতাল বা কল্পনা চাকমা; মানুষের বিপন্নতা আর বেঁচে থাকার এক টুকরো স্বপ্ন গভীর দরদে তুলে আনেন জাকির তালুকদার। গল্প পড়তে পড়তে তীব্র শীতে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকল্পনা চাকমা ও রাজার সেপাই
Authorজাকির তালুকদার
Publisherচন্দ্রবিন্দু
Category
ISBN9789849605034
Edition1st Published, 2022
Number Of Page112
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

রাজার দেওয়া ছন্নছাড়া দুর্দশা, বনদেবীর সন্তান ওরাওঁ, সাঁওতাল বা কল্পনা চাকমা; মানুষের বিপন্নতা আর বেঁচে থাকার এক টুকরো স্বপ্ন গভীর দরদে তুলে আনেন জাকির তালুকদার। গল্প পড়তে পড়তে তীব্র শীতে মন কুঁকড়ে যায়। মন বলে, এই যে দেশ, একবার তাকে হারালে নতুন দেশ পাওয়া কঠিন। চোখের মণির মতো দেশকেও ভালোবাসিস, আগলে রাখিস। কিন্তু কে কাকে আগলাবে?

Author Info

জাকির তালুকদার

Zaker Talukdar – জন্ম ২০ জানয়িারি ১৯৬৫ নাটোরে। চিকিৎসাবিজ্ঞানে স্নাতক। স্নাতকোত্তর ডিগ্রী স্বাস্থ্য অর্থনীতিতে। সমকালীন মুলধারার বাংলা কথাসাহিত্যে তাঁর অপরিহার্যতা ইতোমধ্যেই প্রতিষ্ঠিত। অনবরত বাঁকবদল তাঁর সাহিত্যিকতার প্রধান বৈশিষ্ট। বিষয় ও আঙ্গিকে, মাধ্যম ও প্রকরণে তাঁর স্বাতন্ত্র্যচিহ্নিত অবস্থান সকল মহলেই স্বীকৃত। কথাসাহিত্য এবং চিন্তামূলক কর্মকাণ্ডের সকল ক্ষেত্রে বিচরণকারী জাকির তালুকদার ২৫ গ্রন্থের জনক। বাংলাসাহিত্যের স্বদেশ প্রত্যাবর্তন তাঁর দ্বিতীয় প্রবন্ধগ্রন্থ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কল্পনা চাকমা ও রাজার সেপাই”

কল্পনা চাকমা ও রাজার সেপাই
Sell Price: TK. 189
TK. 220, 14% Discount, Save Money 31 TK.
You've just added this product to the cart: