20%

কম বয়সী সন্ধ্যা

Printed Price: TK. 200
Sell Price: TK. 160
20% Discount, Save Money 40 TK.
Summary: মলাটের ছোট্ট ভাঁজে এই উপন্যাসের সারাংশ লেখা কঠিন। কারণ বইয়ের পাতায় পাতায় কাহিনি যেভাবে এগিয়েছে তাতে অল্প কথায় গল্পের পুরোটা বোঝানো ভীষণ মুশকিলেরই ব্যাপার। বইয়ের নাম পড়েই যেসব পাঠকেরা ভেতরের গল্প Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকম বয়সী সন্ধ্যা
Authorপলাশ মাহবুব
Publisherকথাপ্রকাশ
Category
ISBN9847012008430
Edition1st Published, 2019
Number Of Page111
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মলাটের ছোট্ট ভাঁজে এই উপন্যাসের সারাংশ লেখা কঠিন। কারণ বইয়ের পাতায় পাতায় কাহিনি যেভাবে এগিয়েছে তাতে অল্প কথায় গল্পের পুরোটা বোঝানো ভীষণ মুশকিলেরই ব্যাপার। বইয়ের নাম পড়েই যেসব পাঠকেরা ভেতরের গল্প বোঝার চেষ্টা করেন এই বইয়ের নাম তাদের ধাঁধায় ফেলবে নিশ্চিত। ‘কম বয়সি সন্ধ্যা’ নামটি পড়ে আপনি মনে মনে যে গল্পটা প্রত্যাশা করছেন কিংবা ধরে নিচ্ছেন ভেতরে এমন কিছু একটাই থাকবে- তাদের নিশ্চিত করে বলে দেয়া যায় ভেতরের গল্পটি আসলে তা না। এই উপন্যাসের কাহিনি তার নামের মাপের বাইরে। পাঠক যখন বইটির কাহিনি ভ্রমণ শুরু করবেন তখন কখনো কখনো তার কাছে একে নিছক একটি প্রেমের গল্প মনে হতে পারে। কখনোবা মনে হতে পারে প্রেম নয় এটি মূলত প্রতারণার গল্প। আবার পাঠক এমনও ভাবতে পারেন-এটি আসলে জীবনকে নতুনভাবে দেখার গল্প। প্রেম অথবা প্রতারণা কিংবা অন্যকিছু ছাপিয়ে শেষ পর্যন্ত গল্পটি যে আসলে কিসের তা বুঝতে পাঠককে যেতে হবে গল্পের শেষ অবধি। আগ্রহী পাঠকেরা যাবেন নিশ্চয়ই?

Author Info

পলাশ মাহবুব

পলাশ মাহবুব ১৯৮৩ সালের ১৫ মার্চ চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা এইচ এম শামসুল আলম ও মাতা মাহমুদা আলম। পরিবারে এক ভাই এক বোনের মধ্যে তিনি বড়। প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা জীবন কেটেছে চট্টগ্রামে। চট্টগ্রামের বিএন স্কুল ও কলেজ থেকে এসএসসি ও খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পাস করেন। এরপর উচ্চশিক্ষা ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। এছাড়া মাহবুব কমিউনিকেশন ইউনিভার্সিটি অফ চায়না (সিই্‌উসি), সিসিটিভি চায়না এবং এআইবিডি’র (এশিয়া-প্যাসিফিক ইন্সটিটিউট ফর ব্রডকাস্টিং ডেভেলপমেন্ট)এর উদ্যোগে বেইজিংয়ে সাংবাদিকতায় উচ্চতর প্রশিক্ষণ ও দক্ষিণ কোরিয়া থেকে টেলিভিশন কনটেন্ট নির্মাণের ওপর প্রশিক্ষণ গ্রহণ করেন।

Publisher Info

কথাপ্রকাশ

87 Aziz Co-Operative Super Market (3rd floor), Shahbag, Dhaka 1000 Dhaka, Bangladesh

Reviews

There are no reviews yet.


Be the first to review “কম বয়সী সন্ধ্যা”

কম বয়সী সন্ধ্যা
Sell Price: TK. 160
TK. 200, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: