20%

কবি ও নর্তকী

Printed Price: TK. 175
Sell Price: TK. 140
20% Discount, Save Money 35 TK.
Summary:  গলপের নাযকের নাম অরিনদম । সে একজন কবি ! আধুনিক কবিতা লেখে । কযেকটা বই বের হযেছে । তার অহংকারের শেষ নেই । তবে সে পরচুর মিথযা কথা বলে । তার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকবি ও নর্তকী
Authorসুনীল গঙ্গোপাধ্যায় (নীললোহিত)
Publisherমাটিগন্ধা
Category
ISBN9789848840719
Edition1st, 2015
Number Of Page116
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

 গলপের নাযকের নাম অরিনদম । সে একজন কবি ! আধুনিক কবিতা লেখে । কযেকটা বই বের হযেছে । তার অহংকারের শেষ নেই । তবে সে পরচুর মিথযা কথা বলে । তার বনধু লিখিলের ছোট বোনকে সে ভালবাসে । লিখিল তাকে এক সিনেমার পারটিতে নিযে যায । সেখানে অনেক বিখযাত মানুষ থাকে । অরিনদম মদ খেযে একটু মাতাল হযে যায ।

Author Info

সুনীল গঙ্গোপাধ্যায় (নীললোহিত)

সুনীল গঙ্গোপাধ্যায় (জন্ম: ৭ সেপ্টেম্বর, ১৯৩৪(২১ ভাদ্র, ১৩৪১ বঙ্গাব্দ)-মৃত্যু:২৩ অক্টোবর, ২০১২) হলেন একজন জনপ্রিয় ভারতীয় বাঙালি সাহিত্যিক। তিনি একাধারে কবি, ঔপন্যাসিক, ছোটগল্পকার, সাংবাদিক ও কলামিস্ট। সুনীল গঙ্গোপাধ্যায়ের জন্ম অধুনা বাংলাদেশের ফরিদপুরে। মাত্র চার বছর বয়সে তিনি কলকাতায় চলে আসেন। ১৯৫৩ সাল থেকে তিনি কৃত্তিবাস নামে একটি কবিতা পত্রিকা সম্পাদনা শুরু করেন। ১৯৫৮ সালে তাঁর প্রথম কাব্যগ্রন্থ একা এবং কয়েকজন এবং ১৯৬৬ সালে প্রথম উপন্যাস আত্মপ্রকাশ প্রকাশিত হয়। তাঁর উল্লেখযোগ্য কয়েকটি বই হল আমি কী রকম ভাবে বেঁচে আছি, যুগলবন্দী (শক্তি চট্টোপাধ্যায়ের সঙ্গে), হঠাৎ নীরার জন্য, রাত্রির রঁদেভূ, শ্যামবাজারের মোড়ের আড্ডা, অর্ধেক জীবন, অরণ্যের দিনরাত্রি, অর্জুন, প্রথম আলো, সেই সময়, পূর্ব পশ্চিম, ভানু ও রাণু, মনের মানুষ ইত্যাদি। শিশুসাহিত্যে তিনি “কাকাবাবু-সন্তু” নামে এক জনপ্রিয় গোয়েন্দা সিরিজের রচয়িতা। সুনীল গঙ্গোপাধ্যায় “নীললোহিত”, “সনাতন পাঠক” ও “নীল উপাধ্যায়” ছদ্মনামেও লেখেন।

Publisher Info

মাটিগন্ধা

মাটিগন্ধা কর্তৃক প্রকাশিত বিখ্যাত লেখকদের সেরা বই সমূহ সর্বনিম্ন মুল্যে বইয়ের দুনিয়া থেকে থেকে সংগ্রহ করুন। এখনই অর্ডার করুন আপনার প্রিয় বই!

Reviews

There are no reviews yet.


Be the first to review “কবি ও নর্তকী”

Sell Price: TK. 140
TK. 175, 20% Discount, Save Money 35 TK.
You've just added this product to the cart: