14%

কখনো জিতবেন কখনো শিখবেন

Printed Price: TK. 200
Sell Price: TK. 172
14% Discount, Save Money 28 TK.
Summary: মানুষের জীবন অসংখ্য ঘটনা, শিক্ষা ও অভিজ্ঞতার সমষ্টি। শিক্ষা, চেষ্টা, চিন্তাভাবনা ও কর্মের কারণেই মানুষ মানুষের চেয়ে আলাদা হয়। সব মানুষের মাঝেই বড় কিছু অর্জন করার সম্ভাবনা থাকে। যারা তাদের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকখনো জিতবেন কখনো শিখবেন
Authorজন সি. ম্যাক্সওয়েল
Translatorজি এম এম মাহতাবুল ইসলাম
Publisherবর্ণমালা
Category
ISBN9789849644934
Edition1st published 2022
Number Of Page96
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মানুষের জীবন অসংখ্য ঘটনা, শিক্ষা ও অভিজ্ঞতার সমষ্টি। শিক্ষা, চেষ্টা, চিন্তাভাবনা ও কর্মের কারণেই মানুষ মানুষের চেয়ে আলাদা হয়। সব মানুষের মাঝেই বড় কিছু অর্জন করার সম্ভাবনা থাকে। যারা তাদের শিক্ষা ধ্যান-ধারণা ও অভিজ্ঞতাকে কাজে লাগায়, তারাই শ্রেষ্ঠত্ব অর্জন করে। প্রতিটি মানুষই জীবনে সমৃদ্ধি চায়। আর তারাই জীবনকে সফল করতে পারে, যারা শিক্ষা গ্রহণে ইচ্ছুক। সাধারণভাবেই সবাই জয়ী হতে চায়। কিন্তু যারা শুধু জয়ী হওয়ার জন্য সামনে এগিয়ে যায়, তারা ভুলভাবে সামনে আগায়। যারা জয়ী হওয়া এবং শিক্ষা অর্জন উভয় উদ্দেশ্যে সামনে আগায়, তারাই প্রকৃতপক্ষে সফলতার দেখা পায়। আপনি যদি তৃপ্তিতে খাবার খেতে চান, তাহলে আপনার ক্ষুধার্ত অবস্থায় পড়তে হবে। তেমনিভাবে যারা জীবনের সফলতা অর্জন করতে চায়, তাদের শিক্ষা গ্রহণে প্রবল তৃষ্ণা থাকতে হবে। শিখতে গিয়ে যদি আপনি হারেন কিন্তু হাল ছেড়ে না দেন, তাহলে আপনার সেই হার অভিজ্ঞতায় পরিণত হবে। জীবনে যারা যত বেশি অভিজ্ঞতা লাভ করবে, তারা তত বেশি সফল হবে।

Author Info

জন সি. ম্যাক্সওয়েল

আমেরিকান লেখক, বক্তা ও আধ্যাত্মিক উপদেষ্টা জন কেলভিন ম্যাক্সওয়েল এর জন্ম ১৯৪৭ সালে। তিনি মূলত নেতৃত্ব সংক্রান্ত বিষয় নিয়ে লিখে থাকেন। তার নেতৃত্বের মতাদর্শ হচ্ছে, “”এভরিথিং রাইজেস এন্ড ফলস অন লিডারশিপ””, যার অর্থ, সবকিছুর উত্থান এবং পতন নির্ভর করে নেতৃত্বের উপর। নিজস্ব ওয়েবসাইটে তিনি তাঁর এই দর্শন সম্পর্কে বলেন, “”এই দর্শনের ওপর অনেক কিছু নির্ভর করছে এবং সেজন্য সর্বস্তরে নেতা তৈরি করাকে আমি আমার জীবনের লক্ষ্য হিসেবে বেছে নিয়েছি। আমি আপনার উপর এবং আপনার মাধ্যমে অন্যের উপর প্রভাব বিস্তারের ক্ষমতার উপর বিশ্বাস রাখি। অন্যের উপর প্রভাব বিস্তার করার এই ক্ষমতার জোরে তুমি তোমার আশেপাশেই দৃঢ় নেতৃত্বের গুরুত্ব বুঝতে পারে এমন লোকেদের সমন্বয়ে নেতাদের এক বিশাল দল তৈরি করে রেখে যেতে পারবে, এই কথাটাও আমি বিশ্বাস করি।”” নিউ ইয়র্ক টাইমস এর পরিসংখ্যান অনুযায়ী বর্তমানে জন সি. ম্যাক্সওয়েল এর বই সমূহ বেস্ট সেলার উপাধিপ্রাপ্ত। তাছাড়া তাঁর রচিত Developing The Leader Within You বইটির লক্ষ লক্ষ কপি বিক্রয় হয়েছে এ পর্যন্ত। পাশাপাশি তাঁর ২৪ মিলিয়নের অধিক বই বিক্রি হয়েছে ৫০টি ভিন্ন ভাষায়। তিনি জন ম্যাক্সওয়েল কোম্পানির প্রতিষ্ঠাতা এবং জন ম্যাক্সওয়েল টিম ও EQUIP নামক অলাভজনক সংস্থার উদ্যোক্তা, যে সংস্থাটি ১৮০টি দেশের ৫ মিলিয়নেরও বেশি তরুণকে নেতৃত্ব বিষয়ক প্রশিক্ষণ দিয়েছে। তিনি বেড়ে উঠেছেন মিশিগানে। সেখান থেকে ওহাইও ক্রিশ্চিয়ান ইউনিভার্সিটিতে ডিভাইনিটির উপর মাস্টার্স ও মিনিস্ট্রির উপর পিএইচডি করেন। বক্তা ও লেখক হিসেবে নিজের পরিচয় দাঁড় করানোর পূর্বে ৩০ বছরেরও বেশি সময় ধরে তিনি যাজক ছিলেন। পাঠক গ্রহণযোগ্যতার দিক দিয়ে ‘The 21 Irrefutable Laws of Leadership’, ‘লিডারশিপ ১০১: নেতৃত্বের অপরিহার্য সূত্রাবলী’, ‘Talent is Never Enough’, ‘Be all you can be’, ‘Relationship 101: What Every Leader Needs To know’, ‘How Successful People Lead’, ‘The Levels of Leadership’, ‘Good Leaders Ask Great Questions’, ‘Leadership Gold’ ইত্যাদি জন সি. ম্যাক্সওয়েল এর বই সমগ্র, যেগুলো ছাড়াও তার আরো অনেক বই বিপুল জনপ্রিয়তা লাভ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কখনো জিতবেন কখনো শিখবেন”

কখনো জিতবেন কখনো শিখবেন
Sell Price: TK. 172
TK. 200, 14% Discount, Save Money 28 TK.
You've just added this product to the cart: