10%

কং পাহাড়ে শয়তান

Printed Price: TK. 220
Sell Price: TK. 197
10% Discount, Save Money 23 TK.
Summary: সিজোফ্রেনিয়ায় আক্রান্ত মাকে হারানোর পর ঢাকায় ক্লাস নাইনে ভর্তি হয় যমজ ভাই রবি-সোম। ছুটিতে বাড়ি যাবে বলে তৈরি হচ্ছিল। বাবা বিয়ে করছে শুনে প্রচণ্ড অভিমানে ওরা চেপে বসে বনগিরির বাসে। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকং পাহাড়ে শয়তান
Authorমাহফুজ রহমান
Publisherপ্রথমা প্রকাশন
Category
Edition1st Published, 2022
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সিজোফ্রেনিয়ায় আক্রান্ত মাকে হারানোর পর ঢাকায় ক্লাস নাইনে ভর্তি হয় যমজ ভাই রবি-সোম। ছুটিতে বাড়ি যাবে বলে তৈরি হচ্ছিল। বাবা বিয়ে করছে শুনে প্রচণ্ড অভিমানে ওরা চেপে বসে বনগিরির বাসে। এই প্রথম অচেনার দিকে বেরিয়ে পড়া। সেÊফ ঘুরতে যাওয়া নয়, একে বরং বাস্তবতা থেকে পালিয়ে বাঁচার এক যাত্রাই বলা চলে। পার্বত্য জনপদে পথ দেখায় গাইড মজনু। কথা হয় বিলু ও ভিনদেশি রজারের সঙ্গে। বন্ধু হয় পাহাড়ি ছেলে প্রদীপ-নিউটন ও চটপটে কুকুর ভুলু। তবে ভয় ধরে যায় মেঘলা চিতার খবরে। আকরাম নামের লোকটা শুনিয়ে যায় একই কথা, ‘পাহাড়ে শয়তানের আনাগোনা শুরু হইছে। সাবধান!’ তারপরও ওদের শেষ গন্তব্য কং পাহাড়। রোমাঞ্চঘেরা কং পাহাড় কোথায়? সেখানে কীভাবে শয়তানের খপ্পরে পড়ল বাংলাদেশের এক ‘সম্রাট’? ভেনেজুয়েলা ও মালাবির দুই ‘সম্রাট’ই-বা এতে জড়াল কেন? উত্তর আছে এই জমজমাট কিশোর উপন্যাসে!

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কং পাহাড়ে শয়তান”

কং পাহাড়ে শয়তান
Sell Price: TK. 197
TK. 220, 10% Discount, Save Money 23 TK.
You've just added this product to the cart: