23%

ওয়ার্ক টুগেদার

Printed Price: TK. 220
Sell Price: TK. 170
23% Discount, Save Money 50 TK.
Summary: দলবদ্ধভাবে কাজ করাই ইসলামের সৌন্দর্য। কিন্তু বিভিন্ন সেক্টরে সেই দলবদ্ধভাবে কাজ করতে গিয়ে আমরা নিজেদের মধ্যে অমূলক প্রতিযোগিতায় লিপ্ত হই। এক গ্রুপ আরেক গ্রুপকে তির্যক আক্রমণ করি। বাতিল করে দিই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleওয়ার্ক টুগেদার
Authorনোমান আলী খান
Translatorহামিদ সিরাজী
Publisherগার্ডিয়ান পাবলিকেশনস
Category
ISBN9789849537038
Edition‍1st Published, 2021
Number Of Page150
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

দলবদ্ধভাবে কাজ করাই ইসলামের সৌন্দর্য। কিন্তু বিভিন্ন সেক্টরে সেই দলবদ্ধভাবে কাজ করতে গিয়ে আমরা নিজেদের মধ্যে অমূলক প্রতিযোগিতায় লিপ্ত হই। এক গ্রুপ আরেক গ্রুপকে তির্যক আক্রমণ করি। বাতিল করে দিই তাদের আবেদন ও অবদানকে। আমরা এক দল আরেক দলকে মেনে নিতে পারি না, ছাড়ও দিতে চাই না; যদিও প্রতিটি দল-ই ইসলামের জন্য কাজ করে। অন্যদিকে খুব তুচ্ছ কারণে দলের বিরুদ্ধে সমালোচনা, দলত্যাগের মতো অস্বাভাবিক ঘটনাও ঘটে। একই দলের মধ্যে তৈরি হয় উপদল, উপগোষ্ঠী কিংবা স্বৈরতান্ত্রিক নেতৃত্ব। ইসলামি রাজনৈতিক দল, সামাজিক সংগঠন কিংবা স্বেচ্ছাসেবী সংগঠন-সব জায়গাতেই এই কদর্যতার উপস্থিতি রয়েছে। এর থেকে মুক্তির উপায় কী? কুরআন-হাদিস-যুক্তি ও বাস্তবতার আলোকে সেই পথই বাতলে দেওয়া হয়েছে ‘ওয়ার্ক টুগেদার’ গ্রন্থে।

Author Info

নোমান আলী খান

নোমান আলী খান হলেন একজন পাকিস্তানী বংশোদ্ভুত আমেরিকান মুসলিম বক্তা।[১] তিনি “দ্য বাইয়্যিনাহ ইন্সটিটিউট ফর এ্যারাবিক এ্যান্ড কুর’আনিক স্টাডিজ”-এর প্রতিষ্ঠাতা, সি.ই.ও. এবং প্রধান উপদেষ্টা| ইসলামী ব্যক্তিত্বগণের জীবনীভিত্তিক অভিধান “দ্য ফাইভ হান্ড্রেড মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল মুসলিমস” এটির পঞ্চম সংষ্করণে নোমান আলী খানকে কোন র‌্যাংঙ্কিং ছাড়াই বিশ্বের সবচেয়ে প্রভাবশালী মুসলিমদের মধ্যে একজন হিসেবে তালিকাভুক্ত করে।[৩] নাসাঊ ইউনিভার্সিটি কলেজে আরবির অধ্যাপক হিসেবে দ্বায়িত্ব পালনের পর, নোমান আলী খান ২০০৬ সালে বায়্যিনাহ ইন্সটিটিউট প্রতিষ্ঠা করেন। নোমান আলী খান ইংরেজিতে দুইটি বই প্রকাশ করেছেন। একটি হল, Divine Speech: Exploring Quran As Literature এটি তিনি বাইয়িনাহের মাধ্যমে নিজেই ২০১৬ সালে প্রকাশ করেন।] অন্য বইটির নাম, Revive Your Heart: Putting Life in Perspective কিউব প্রকাশনী বইটি ২০১৭ সালে প্রকাশ করে। এছাড়া তিনি বাইয়িনাহের কোর্সের জন্য দুইটি আরবি বইয়ের সহকারী রচয়িতা এবং প্রকাশক। ২০১৭ সালের সেপ্টেম্বরে নুমান আলী খানের বিরূদ্ধে একাধিক নারীর সাথে আপত্তিকর সম্পর্ক থাকার অভিযোগ উঠে। পাকিস্তানের নেতৃস্থানীয় দৈনিক পত্রিকাগুলোতে এ নিয়ে লেখালেখি হয়। নুমান আলী খান অবশ্য কখনই নিজের কৃতকর্মকে অসামাজিক কার্যালাপ বা অপরাধ বলে স্বীকার করেন নি। তার মতে, প্রকাশিত হওয়া স্ক্রিনশটে তার সাথে হওয়া নারীদের মধ্যকার কথোপকথন ছিল “সম্মতি প্রদানকারী প্রাপ্তবয়স্কের মধ্যকার কথোপকথন”। এছাড়াও নুমান দাবী করেন, তিনি সেই নারীদের বিবাহ করার চিন্তা-ভাবনা করেছিলেন।

Publisher Info

গার্ডিয়ান পাবলিকেশনস

গার্ডিয়ান পাবলিকেশনস, প্যারি দাস রোড ঢাকা, বাংলাদেশ

Reviews

There are no reviews yet.


Be the first to review “ওয়ার্ক টুগেদার”

ওয়ার্ক টুগেদার
Sell Price: TK. 170
TK. 220, 23% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: