22%

ওডিনের শেষ দিন

Printed Price: TK. 200
Sell Price: TK. 157
22% Discount, Save Money 43 TK.
Summary: কাহিনী সংক্ষেপ: হৃদরোগে আক্রান্ত হয়ে দেশের নামকরা বিজনেসম্যান তরফদার গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের মালিক জাভেদ তরফদার মারা গেলো। মৃত্যুর পরে কে বা কারা রটিয়ে দিলো স্বাভাবিক মৃত্যু হয়নি জাভেদ তরফদারর। খুন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleওডিনের শেষ দিন
Authorনজরুল ইসলাম
Publisherবাতিঘর প্রকাশনী
Category
Edition1st Published, 2022
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কাহিনী সংক্ষেপ: হৃদরোগে আক্রান্ত হয়ে দেশের নামকরা বিজনেসম্যান তরফদার গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের মালিক জাভেদ তরফদার মারা গেলো। মৃত্যুর পরে কে বা কারা রটিয়ে দিলো স্বাভাবিক মৃত্যু হয়নি জাভেদ তরফদারর। খুন করা হয়েছে তাকে। কান টানলে মাথা আসে। আর রটনায় আসে পুলিশ। পিবিআইয়ের হাই প্রোফাইল কেস স্পেশালিষ্ট আবুল হাসনাতের ডাক পড়ল ঘটনা আর রটনার সত্যতা খুঁজতে। ছুটি থেকে আবুল হাসনাত ফিরে এসে কি ফায়দা হবে কিছু? জাভেদ তরফদারের মৃত্যুতে লাভবান হচ্ছে কে? তার ছেলেমেয়েরা? নাকি এর পিছনে আছে অন্য কেউ? সত্যিই কি খুন হয়েছে জাভেদ তরফদার? নাকি কেউ এর ফায়দা লুটছে? জাভেদ তরফদার খুন হোক কিংবা তার স্বাভাবিক মৃত্যু হোক ঘটনার মূল প্রথিত আছে সুদূর অতীতে। চলুক পাঠক বিজনেস টাইকুন জাভেদ তরফদারের ফেলা আসা জীবনে টুকি দিয়ে দেখে আসা যাক।

Author Info

নজরুল ইসলাম

নজরুল ইসলামের জন্ম চাঁদপুরে ।কিন্তু বেড়ে উঠা এবং শিক্ষাজীবন নারায়ণগঞ্জ শহরে। একটু দেরিতে বই পড়া জগতে প্রবেশ হলেও সেই জগত থেকে আর বের হতে পারেননি। বইয়ের সাগরে ডুবতে ডুবতে একেবারে ভরাডুবি ঘটেছে। বই পড়তে এবং সংগ্রহ করতে ভালবাসেন। সব ধরণের বই’ই পড়তে ভালোবাসেন। বিশেষ দূর্বলতা আছে ফোকলোর,থ্রিলার এবং ফ্যান্টাসি জনরার প্রতি। প্রিয় লেখকের তালিকায় আছে গাব্রিয়েল গার্সিয়া মার্কেজ, হারুকি মুরাকামি,শহীদুল জহির,শীর্ষেন্দু মুখোপাধ্যায়, সুনীল গঙ্গোপাধ্যায়, সত্যজিৎ রায়,মোহাম্মদ নাজিম উদ্দিন, শরীফুল হাসান, কাজী আনোয়ার হোসেন,ইসমাইল আরমান,সায়েম সোলায়মান, রবিন জামান খান,তানজীম রহমান, জে কে রাওলিং,রিক রিওর্ডান,জিম বুচার, আগাথা ক্রিস্টি,জেমস হ্যাডলি চেজ, লেইগ বারডুগো,কেইগো হিগাশিনোসহ প্রমুখ। লেখালেখি করেছেন রহস্য পত্রিকায়।এছাড়াও বিভিন্ন গল্প সংকলনে প্রকাশিত হয়েছে তার বেশ কিছু অনুবাদ গল্প। ২০১৮ সালের বইমেলায় প্রকাশিত হয়েছে তার প্রথম উপন্যাস “অস্পৃশ্যতা”। ২০১৯ সালের বইমেলায় প্রকাশিত হয়েছে তার মৌলিক থ্রিলার “একটি খুনের নেপথ্যে”। ২০১৯ বুক স্ট্রিট থেকে প্রকাশিত হয়েছে তার প্রথম অনুবাদ গ্রন্থ “ইয়োর নেম”

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “ওডিনের শেষ দিন”

ওডিনের শেষ দিন
Sell Price: TK. 157
TK. 200, 22% Discount, Save Money 43 TK.
You've just added this product to the cart: