30%

এসেনশিয়াল রেফারেন্সস্ ফর অ্যাডভোকেটস অ্যান্ড জাজেস

Printed Price: TK. 300
Sell Price: TK. 210
30% Discount, Save Money 90 TK.
Summary: বইটি কেন পড়বেন* অ্যাডভোকেট ও বিচার বিভাগীয় কর্মকর্তাদের জন্য এটি একটি অবশ্য পাঠ্য বই। * আইন ও আদালত অঙ্গণে দৈনন্দিন প্র্যাকটিস করতে গিয়ে যেসব মামলার রেফারেন্স ও অন্যান্য নিয়ম-কানুন অহরহ ব্যবহার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএসেনশিয়াল রেফারেন্সস্ ফর অ্যাডভোকেটস অ্যান্ড জাজেস
Authorআরিফ খান
Category,
ISBN9789849071532
Edition3rd Printed, 2018
Number Of Page184
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

বইটি কেন পড়বেন * অ্যাডভোকেট ও বিচার বিভাগীয় কর্মকর্তাদের জন্য এটি একটি অবশ্য পাঠ্য বই। * আইন ও আদালত অঙ্গণে দৈনন্দিন প্র্যাকটিস করতে গিয়ে যেসব মামলার রেফারেন্স ও অন্যান্য নিয়ম-কানুন অহরহ ব্যবহার করতে হয় সেগুলোর সুন্দর, সরল ও সুখপাঠ্য বর্ণনা আছে এই বইতে। * নবীন অ্যাডভোকেটদের জন্য এই বইটি অপরিহার্য। কেননা, এই বইটি পড়লে তাদের ভবিষ্যতের আইনি জ্ঞানের ভিত্তি খুব মজবুত হবে। * এই বইটি প্রতিষ্ঠিত লার্নেড অ্যাডভোকেটদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা, তা আপনাকে অহেতুক সময় অপচয়ের হাত থেকে বাঁচাবে। * বাংলাদেশের আইন বিষয়ক রেডি রেফারেন্সভিত্তিক পূর্ণাঙ্গ বই এটিই প্রথম।

Author Info

আরিফ খান

পরিচালক, Bangladesh Institute for Constitutional Studies (BICS) পড়াশুনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে (এলএল.বি [অনার্স] ও এলএল.এম)। বর্তমানে অ্যাডভেভকেট হিসেবে কর্মরত আছে। ২০০৭ থেকে ২০১০ তিনি ইংল্যান্ডে সে দেশের স্থানীয় বিচার ব্যবস্থা বিষয়ে গবেষণায় নিয়োজিত ছিলেন। ২০১১ সালে অনুষ্ঠিত থাইল্যান্ডের সাধারণ নির্বাচনে তিনি আন্তর্জাতিক পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। একই বছর থাইল্যান্ডের নরেসুয়ান বিশ্ববিদ্যালয়ের পলিটিকাল সাইন্স বিভাগের আমন্ত্রণে Rule of Law and Democracy in South Asia বিষয়ক বক্তৃতা প্রদান করেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “এসেনশিয়াল রেফারেন্সস্ ফর অ্যাডভোকেটস অ্যান্ড জাজেস”

এসেনশিয়াল রেফারেন্সস্ ফর অ্যাডভোকেটস অ্যান্ড জাজেস
Sell Price: TK. 210
TK. 300, 30% Discount, Save Money 90 TK.
You've just added this product to the cart: