20%

এন্টিভাইরাস ২.০

Printed Price: TK. 450
Sell Price: TK. 360
20% Discount, Save Money 90 TK.
Availability: Out of stock Category:
Summary: ১এন্টিভাইরাস ২.০ কেন সেরা পাঠ্যপুস্তক সহায়ক সাজেশন বই ? সৃজনশীলপ্রশ্নে ভালো করার জন্য বায়োলজির চিত্র সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আর উদ্ভিদ ও প্রাণি বিজ্ঞানের কেবল মাত্র চিত্রগুলোই একত্রে লেভেলিং সহ গুছিয়ে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএন্টিভাইরাস ২.০
Authorমনির উদ্দিন তামিম
Publisherনিউরন প্লাস পাবলিকেশন
Category
Edition1st Published, 2020
Number Of Page247
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

১এন্টিভাইরাস ২.০ কেন সেরা পাঠ্যপুস্তক সহায়ক সাজেশন বই ? সৃজনশীলপ্রশ্নে ভালো করার জন্য বায়োলজির চিত্র সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আর উদ্ভিদ ও প্রাণি বিজ্ঞানের কেবল মাত্র চিত্রগুলোই একত্রে লেভেলিং সহ গুছিয়ে দেওয়া হয়েছে। যাতে একজন স্টুডেন্ট অল্প সময়ে দ্রুত প্রস্তুতি নিতে পারে। এন্টিভাইরাস ২.০ কে আমরা এমন ভাবে সাজিয়েছি যাতে একজন স্টুডেন্ট এর এর প্রস্তুতি টা একসাথেই নিতে পারে। ২) নতুন অসংখ্য মনে রাখার শর্ট টেকনিক ও হ্যাকস এই সংস্করণে যুক্ত করা হয়েছে। যেগুলো তোমাকে সহায়তা করবে MCQ তে সর্বোচ্চ নম্বর পেতে। ৩) প্রতি অধ্যায়ের প্রতিটি টপিকের উপর আলাদা আলাদা ভাবে গুরুত্বপূর্ণ অংশ গুলো সহজ ভাবে গুছিয়ে দেওয়া হয়েছে। ৪) এইচএসসি ফাস্ট ইয়ারের একজন স্টুডেন্ট যদি প্রথম থেকেই “এন্টিভাইরাস” ফলো করে তবে তার বায়োলজির ব্যাসিক হবে ৫) অধ্যায় ভিত্তিক সাজেশন যুক্ত করা হয়েছে।যেখানে একটি নির্দিষ্ট অধ্যায়ের ওই নির্দিষ্ট টপিক পড়লেই A+ ইনশাআল্লাহ নিশ্চিত করা যাবে কিন্তু বোর্ডে প্লেস করার জন্য আপনাকে অবশ্যই মেইন বই ভালো করে পড়তে হবে। ৬) টেস্ট পেপারের জ্ঞান ও অনুধাবন মূলক প্রশ্ন গুলোকে আকারে গুছিয়ে দেওয়া হয়েছে, যা তোমার টেস্ট পেপার পড়ার এক্সপ্রিয়েন্স কে অন্য লেভেলে নিয়ে যাবে। 😍 ৭) বিভিন্ন বইয়ের এক্সট্রা ইনফো গুলো ছক আকারে দেওয়া হয়েছে। ৮) শর্টকাট গুলো অগোছালো ভাবে না দিয়ে অধ্যায় ভিত্তিক শর্টকাট গুলো দেওয়া হয়েছে।যাতে তুমি যখন যে অধ্যায় পড়ছ মেইন বই থেকে তখন কেবল সেই অধ্যায়ের শর্টকাট গুলো পড়ে ফেলতে পারো। ৯) বায়োলজি তে বিভিন্ন কিছুর কাজ ও পার্থক্য সবসময়ই গুরুত্বপূর্ণ।তাই সেদিকে গুরুত্ব দিয়ে আমরা কাজ ও পার্থক্য গুলোকে নতুন রূপে গুছিয়ে দিয়েছি। ১০) Biology তে A+ নিশ্চিত করতে MCQ তে ভালো করার বিকল্প নেই। তাই আমরা প্রতি অধ্যায়ে ১০০+ ৫*** সংক্ষিপ্ত প্রশ্ন ও সাথে সাথে উত্তর দিয়ে দিয়েছি। যা তোমাকে MCQ তে বস করে তুলবে। ১১) বায়োলজির বইয়ের সকল তাপমাত্রা,pH,সংখ্যা ভিত্তিক চার্ট, সকল বিজ্ঞানী ও পরিপূরক নাম একত্রে দেওয়া হয়েছে। যেগুলো আর তোমাকে সময় নষ্ট করে নোট করতে হবে না। এন্টিভাইরাসে আমরা সেই কাজ গুলো তোমার জন্য করে দিয়েছি। ১২) বৈজ্ঞানিক নাম গুলো পাঠ্য বইতে ছড়ানো ছিটানো অবস্থায় আছে। মুখস্ত করার জন্য একসাথে সব গুলো গুছিয়ে দেয়া থাকলে তোমার জন্য দিনে ৫ টি করে বৈজ্ঞানিক নাম এক এক করে মুখস্ত করা, রিভিশন দেওয়া ও পরবর্তীতে প্রাকটিস করা অনেক অনেক সহজ হয়ে যাবে। আর এই কাজটাই আমরা এন্টিভাইরাসে করে দিয়েছি। ১৩) বইয়ের সকল Abbreviation গুলো বর্ণের ক্রম অনুযায়ী দিয়েছি।যাতে পড়ার সময় আটকে গেলে সহজেই খুঁজে পেতে পারো। ১৪) বায়োলজি বস হওয়ার জন্য কি কি ফলো করতে হবে তাও লিস্ট করে দেওয়া হয়েছে তোমার জন্য। ১৫) এসবই তুমি পাবে যদি তুমি একটু সময় নিয়ে এন্টিভাইরাস ২.০ টা পড়ো।

Author Info

মনির উদ্দিন তামিম

নির উদ্দিন তামিম – স্বাস্থ্য ও শিক্ষা উদ্যোক্তা বর্তমানে তিনি স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান “নিউরন হেলথ” এর প্রতিষ্ঠাতা-পরিচালক হিসেবে কর্মরত আছেন। প্রতিনিয়ত শিক্ষার্থীদের ক্যারিয়ার কাউন্সেলিং ও মনন বিকাশে সহায়ক অসংখ্য শিক্ষামূলক কনটেন্ট তৈরি করেন সোশ্যাল মিডিয়াগুলোতে। তাঁর প্রতিষ্ঠিত এডুকেশনাল কনসালটেন্সি সেন্টার “নিউরন প্লাস” সারা দেশ ব্যাপী ২০১৬ সাল থেকে কার্যক্রম পরিচালনা করে আসছে অত্যন্ত সফলতার সাথে। পাশাপাশি তিনি বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন স্কুল “10 Minute School এ একজন শিক্ষক হিসেবেও কাজ করেন। এস এস সি পরীক্ষায় বরিশাল বোর্ডে প্রথম স্থান অধিকার করে এইচ এস সি সম্পন্ন করেন রাজউক উত্তরা মডেল কলেজ থেকে।মেডিকেলের পড়াশোনার পাশাপাশি তিনি উচ্চশিক্ষার স্বীকৃতি স্বরূপ হার্ভাড মেডিকেল স্কুল থেকে CME সার্টিফিকেট অর্জন করেন।একাডেমিক ও এডমিশনের শিক্ষার্থীদের জন্য তাঁর প্রকাশিত দুটি বই “এন্টিভাইরাস” ও “আল-ক্যামিস্ট” ।”এন্টিভাইরাস” ছিল ২০১৯ সালে একাডেমিক সেক্টরে বেস্ট সেলার বই। ২০২০ বইমেলায় তাঁর ও সাদমান সাদিকের বই “ব্রেইন বুস্টার” প্রকাশিত হচ্ছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “এন্টিভাইরাস ২.০”

এন্টিভাইরাস ২.০
Sell Price: TK. 360
TK. 450, 20% Discount, Save Money 90 TK.
You've just added this product to the cart: