21%

এঞ্জেলস এন্ড ডেমনস

Printed Price: TK. 380
Sell Price: TK. 300
21% Discount, Save Money 80 TK.
Summary: অনুবাদ-মৌলিক দু ক্ষেত্রেই নতুন ও সহজ বানানরীতি অনুসরণ করেন। তার করা অনুবাদে কিছু বাদ পড়ে না, কিন্তু বাক্যরীতি পরিবর্তিত হয়ে যায়। অন্বেষা প্রকাশন থেকে ড্যান ব্রাউনের আরেক থ্রিলার ডিসিপশন পয়েন্ট, অলিভার স্ট্রেনঞ্জারের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএঞ্জেলস এন্ড ডেমনস
Authorড্যান ব্রাউন
Translatorমাকসুদুজ্জামান খান
Publisherঅন্বেষা প্রকাশন
Category
ISBN9843225057
Edition4th Printed, 2012
Number Of Page392
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

অনুবাদ-মৌলিক দু ক্ষেত্রেই নতুন ও সহজ বানানরীতি অনুসরণ করেন। তার করা অনুবাদে কিছু বাদ পড়ে না, কিন্তু বাক্যরীতি পরিবর্তিত হয়ে যায়। অন্বেষা প্রকাশন থেকে ড্যান ব্রাউনের আরেক থ্রিলার ডিসিপশন পয়েন্ট, অলিভার স্ট্রেনঞ্জারের ওয়েস্টার্ন উপন্যাস আউটলড, ডি ওয়াটসনের ডি এন এ আবিষ্কারের কাহিনী দ্য ডাবল হেলিক্স অচিরেই আসছে।

Author Info

ড্যান ব্রাউন

ড্যান ব্রাউন (জুন ২২, ১৯৬৪) একজন মার্কিন রোমাঞ্চকর উপন্যাস লেখক। পৃথিবীব্যাপী আলোড়ন তোলা উপন্যাস দ্য দা ভিঞ্চি কোড রচনার জন্য তিনি সবচেয়ে পরিচিত যা ২০০৩ সালে প্রকাশিত এবং সর্বাধিক বিক্রী হওয়া উপন্যাস। ব্রাউনের উপন্যাসের মূল উপজীব্য হচ্ছে বর্ণজটীয় সংকেতায়ন বা ক্রিপ্টোগ্রাফি, রহস্যময় সংকেত ও এদের দ্বৈতমানে (ইংরেজি: dual-meaning)। তার উপন্যাসে এ ব্যাপারগুলো ঘুরে ফিরে বারবার আসে। বর্তমানে ব্রাউনের লিখা উপন্যাস ৪০ টিরও অধিক ভাষায় অনুদিত হয়েছে।

Publisher Info

অন্বেষা প্রকাশন

“অন্বেষা প্রকাশন” সীমিত পরিসরে যাত্রা শুর করলেও বর্তমানে বাংলা সাহিত্যের বিভিন্ন বিষয়ে বৈচিত্র্যধমী বই প্রকাশ করছে যা নান শ্রেণির পাঠকের চাহিদা পূরণে সক্ষম। অন্বেষা প্রকাশন প্রতি একুশে গ্রন্থমেলায় তরুণ লেখকদের সুযোগ দিয়ে আসছে যেন নতুন লেখকদের মধ্য থেকেই বেরিয়ে আসে আমাদের সাহিত্যের ভবিষ্যৎ সারথিরা। বতর্মানে পাঠ্য সহায়ক বিভিন্ন গ্রন্থ বিশেষ করে স্নাতক ও স্নাতকেত্তর শিক্ষাথীর্দের কাছে তাদের চাহিদা মোতাবেক গ্রন্থগুরো সরবরাহের স্বার্থে আমরা প্রকাশ করছি সমারোচনা “রেফারেন্স” গ্রন্থ। অন্বেষা প্রকাশন গ্রন্থকে ব্যবসায়ের উপাদান মনে করে না বরং জাতির মনন গঠনে গ্রন্থের গুরুত্বকে প্রধান বলে বিবেচনা করে। গ্রন্থপ্রেমী সুধী মহলের পরামর্শ, উৎসাহ এবং সাবির্ক সাহযোগীতা আমাদের যাত্রাপথকে নিষ্কন্টক করবে। অন্বেষা প্রকাশন একটি সৃজনশীল গ্রন্থ প্রকাশনা প্রতিষ্ঠান। অত্যন্ত সুনামের সাথে দেশের স্বনামধন্য লেখকদের সৃজনশীল ও মননশীল গ্রন্থ প্রকাশ করে আসছে আমাদের এই প্রতিষ্ঠান। শুধু গল্প-উপন্যাস নয় শিশু-কিশোর থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের রেফারেন্স গ্রন্থও প্রকাশ করছে অন্বেষা প্রকাশন। আমাদের প্রকাশিত গ্রন্থ তালিকায় আরো রয়েছে প্রবন্ধ ,ভৌতিক কাহিনী  ইত্যাদি ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “এঞ্জেলস এন্ড ডেমনস”

এঞ্জেলস এন্ড ডেমনস
Sell Price: TK. 300
TK. 380, 21% Discount, Save Money 80 TK.
You've just added this product to the cart: