22%

একটি স্বাধীন রাষ্ট্রে

Printed Price: TK. 300
Sell Price: TK. 234
22% Discount, Save Money 66 TK.
Summary: ইন ফ্রি স্টেট হ'ল ভি.এস. ১৯৭১ সালে নাইপল প্রকাশিত। এটি সেই বছরের বুকার পুরস্কার জিতেছিল। প্লটটি ফ্রেমিং আখ্যান এবং তিনটি ছোট গল্প নিয়ে গঠিত - "অনেকের মধ্যে একটি," "আমাকে বলুন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএকটি স্বাধীন রাষ্ট্রে
Authorভি. এস. নাইপল
Translatorচুনিলাল মুখোপাধ্যায়
Publisherসন্দেশ
Category
ISBN9847020900795
Edition1st Published, 2011
Number Of Page240
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ইন ফ্রি স্টেট হ’ল ভি.এস. ১৯৭১ সালে নাইপল প্রকাশিত। এটি সেই বছরের বুকার পুরস্কার জিতেছিল। প্লটটি ফ্রেমিং আখ্যান এবং তিনটি ছোট গল্প নিয়ে গঠিত – “অনেকের মধ্যে একটি,” “আমাকে বলুন কে মেরে ফেলুন” এবং শিরোনাম গল্প, “একটি মুক্ত রাজ্যে।” কাজটি সিম্ফোনিক, বিভিন্ন আন্দোলনকে একটি দিকে রূপান্তরিত করে সাধারণ থিম; থিমটি বানান না থাকলেও, এটি স্পষ্টতই তিনটি পরিস্থিতির মধ্যে স্পষ্টভাবে আঁকানো স্বাধীনতার দাম নিয়ে উদ্বেগ প্রকাশ করে।

Author Info

ভি. এস. নাইপল

স্যার বিদ্যাধর সূর্যপ্রসাদ নাইপল ১৭ আগস্ট ১৯৩২ – ১১ আগস্ট, ২০১৮) ভারতীয়-নেপালীয় বংশোদ্ভূত ত্রিনিদাদীয় সাহিত্যিক। তিনি পরবর্তীকালে ব্রিটিশ নাগরিকত্ব লাভ করেন। তিনি মূলত ইংরেজি ভাষায় সাহিত্যচর্চা করে থাকেন। ২০০১ সালে সাহিত্যে নোবেল পুরস্কার জয় করেন।[২] তিনি ত্রিনিদাদ ও টোবাগোর পটভূমিতে রচিত তার হাস্যরসাত্মক উপন্যাস, বিশ্ব বিস্তৃত শীতল উপন্যাস এবং তার জীবন ও ভ্রমণকাহিনী নিয়ে রচিত আত্মজীবনীমূল উপন্যাসসমূহের জন্য পরিচিত। পঞ্চাশ বছরের অধিক সাহিত্য জীবনে তার ত্রিশের অধিক কল্পকাহিনী ও ননফিকশন প্রকাশিত হয়, তন্মধ্যে উল্লেখযোগ্য হল ইন আ ফ্রি স্টেট, আ বেন্ড ইন দ্য রিভার, আ হাউস ফর মিস্টার বিশ্বাস।

Publisher Info

সন্দেশ

সন্দেশ Sandesh. বাংলা প্রকাশনায় সহযোগী. ১৯৭৯ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বিনিময় নামে ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা সম্পাদনা ও প্রকাশনা এবং বিনিময় প্রকাশনী থেকে ১৯৯০ সালে রাজনৈতিক ধারার গল্প নামে একটি গল্প গ্রন্থ সম্পাদনা ও প্রকাশনার মাধ্যমে প্রকাশনায় হাতেখড়ি। একই নামে দুটি প্রকাশনা হয়ে যাওয়ায় ১৯৯২ সাল থেকে নতুন নামে সন্দেশ নামে আত্ম প্রকাশ করে ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “একটি স্বাধীন রাষ্ট্রে”

একটি স্বাধীন রাষ্ট্রে
Sell Price: TK. 234
TK. 300, 22% Discount, Save Money 66 TK.
You've just added this product to the cart: