28%

একটা কিছু বিক্রি হবে

Printed Price: TK. 150
Sell Price: TK. 108
28% Discount, Save Money 42 TK.
Summary: আমার মনে হচ্ছিল, আমি যদি আমার বাচ্চাদের খাবার দিতে না পারি তাহলে বেঁচে থেকে কী হবে?' বিবিসিকে বলছিলেন তিনি। কোনো কিছু বিক্রি করে অর্থ আয় করার মতো কোনো সম্পদ, গয়না, মূল্যবান জিনিস কিংবা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএকটা কিছু বিক্রি হবে
Authorকাসাফাদ্দৌজা নোমান
Publisherঅনিন্দ্য প্রকাশ
Category
ISBN9789845262248
Edition1st Published, 2019
Number Of Page78
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আমার মনে হচ্ছিল, আমি যদি আমার বাচ্চাদের খাবার দিতে না পারি তাহলে বেঁচে থেকে কী হবে?’ বিবিসিকে বলছিলেন তিনি। কোনো কিছু বিক্রি করে অর্থ আয় করার মতো কোনো সম্পদ, গয়না, মূল্যবান জিনিস কিংবা রান্নাঘরের তৈজসপত্রও ছিল না প্রেমার কাছে। তিনি বলেন … এরপর তিনি বুঝতে পারেন যে, তার কাছে কিছু একটা আছে যা তিনি বিক্রি করতে পারেন।

Author Info

কাসাফাদ্দৌজা নোমান

লেখালেখির শুরু ফাঁকিবাজি আর অপ্রয়োজনীয়তা থেকে। পড়াশোনায় ফাঁকি দিয়ে যেই অপ্রয়োজনীয় কাজটি করতেন সেটি অযথা লেখালেখি। আর এভাবেই জগতের যাবতীয় অযথা কাজের লেখার মাধ্যমে লেখালেখির শুরু। কর্মজীবনে তিনি সকালে যথাসম্ভব দেরি করে বাস ধরেন, এবং এলাৰ্ম-বিলম্বিত ঘুমটুকু পুষিয়ে অফিসে যান। আবার রাতে ফিরতি বাসে বাড়ি ফেরেন ঘুমিয়ে ঘুমিয়ে। মাঝের সময়টুকুতে পার করে দেন একটি বিজ্ঞাপনী সংস্থায় পণ্যের গুণগান করতে করতে। কাসাফাদ্দীেজা নোমান এর জন্ম ১৯৮৭ সালের ২৬ ফেব্রুয়ারি, চট্টগ্রাম জেলার মিরসরাই থানার পশ্চিম খৈয়াছড়া গ্রামে। কৈশোর থেকে যৌবন, বন্দরনগরী থেকে রাজধানী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “একটা কিছু বিক্রি হবে”

একটা কিছু বিক্রি হবে
Sell Price: TK. 108
TK. 150, 28% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: