15%

একজন ব্যাংকারের দুর্লভ অভিজ্ঞতা

Printed Price: TK. 500
Sell Price: TK. 425
15% Discount, Save Money 75 TK.
Summary: কোন বই আকর্ষণীয়, তথ্যপূর্ণ এবং আকর্ষণীয়। পঠন নতুন বিশ্বের খোলে, কল্পনা কাজ করে তোলে এবং রূপক চিন্তা উন্নত। এবং বই একজন ব্যাংকারের দুর্লভ অভিজ্ঞতা(পেপারব্যাক) কোন ব্যতিক্রম নেই। এর সাথে, আপনি Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএকজন ব্যাংকারের দুর্লভ অভিজ্ঞতা
Authorরবিউল হোসেন
Publisherঅগ্রদূত অ্যান্ড কোম্পানি
Category
Edition1st Published, 2017
Number Of Page304
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কোন বই আকর্ষণীয়, তথ্যপূর্ণ এবং আকর্ষণীয়। পঠন নতুন বিশ্বের খোলে, কল্পনা কাজ করে তোলে এবং রূপক চিন্তা উন্নত। এবং বই একজন ব্যাংকারের দুর্লভ অভিজ্ঞতা(পেপারব্যাক) কোন ব্যতিক্রম নেই। এর সাথে, আপনি জীবনের সম্ভাব্য সমস্যাগুলি ভুলে যাবেন, এবং সমস্ত যন্ত্রণার ব্যাকগ্রাউন্ডে বিবর্ণ হয়ে যাবে। আপনি ঘরে বসে বা অন্য কোথাও বাড়িতে কাজ বা স্কুলের পথে পরিবহন এ পড়তে পারেন। বইয়ের একটি ভাল শব্দাংশ এবং চতুর চিন্তা কেউ উদাসীন ত্যাগ করবে না।

Author Info

রবিউল হোসেন

রবিউল হোসেন (১৯৪৫-) চুয়ডাংঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন হোগলডাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন। গোকুলখালী হাইস্কুল থেকে মাধ্যমিক (১৯৬১), নাটোর নবব সিরাজ-উদ-দৌলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং স্নাতক, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টে স্নাতকোত্তর (১৯৬৭) ডিগ্রি অর্জন করেন। রবিউল হোসেন এক নাগাড়ে ৫ টি ব্যাংকে ৩৬ বছর চাকরি করে সোনালী ব্যাংকের এমডি হিসেবে ২০০৪ সালের জুন মাসে অবসর গ্রহণ করেন। এরপর তিনি বেশ কিছু সময়ের জন্য মার্কেন্টাইল ব্যাংকে কনসালট্যান্ট হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রাখেন এবং এখনও পর্যন্ত একই ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটের কর্ণধার হিসেবে কাজ করছেন। ‘জীবন ও মানুষ: ব্যাংক ও ব্যাংকিং’ তাঁর একটি সুপ্রসিদ্ধ বই।

Reviews

There are no reviews yet.


Be the first to review “একজন ব্যাংকারের দুর্লভ অভিজ্ঞতা”

একজন ব্যাংকারের দুর্লভ অভিজ্ঞতা
Sell Price: TK. 425
TK. 500, 15% Discount, Save Money 75 TK.
You've just added this product to the cart: