31%

এইচ. আই. ভি. এইডস

Printed Price: TK. 80
Sell Price: TK. 55
31% Discount, Save Money 25 TK.
Summary: HIV জীবানু দ্বারা আক্রান্ত রোগটির শেষ পর্যায়ের নাম AIDS । এখন পর্যন্ত HID/AIDS-এর কোন কার্যকরী চিকিৎসা নেই। আমাদের দেশে আনুষ্ঠানিকভাবে ঘোষিত HIV পজিটিভ রোগীর সংখ্যা ১০০০-এর নিচে হলেও ভারত ও Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএইচ. আই. ভি. এইডস
Authorবুলবুল সরওয়ার
Publisherঅনিন্দ্য প্রকাশ
Category
ISBN9847008200756
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

ফ্ল্যাপে লিখা কথা HIV জীবানু দ্বারা আক্রান্ত রোগটির শেষ পর্যায়ের নাম AIDS । এখন পর্যন্ত HID/AIDS-এর কোন কার্যকরী চিকিৎসা নেই। আমাদের দেশে আনুষ্ঠানিকভাবে ঘোষিত HIV পজিটিভ রোগীর সংখ্যা ১০০০-এর নিচে হলেও ভারত ও মিয়ানমারে এর উচ্চহার থাকায় রোগটি মহামারী হিসেবে বাংলাদেশে ছড়িয়ে পরতে পারে যে কোন সময়। কারণ আমাদের ভৌগোলিক অবস্থান Window-opportunity’র মধ্যে। আর, রোগটি যে চারটি কারণে ছড়ায়-অনিরাপদ যৌনাচার, সংক্রমিক রক্ত গ্রহণ, সংক্রমিক সূঁচ ব্যবহার এবং গর্ভ থেকে নবজাতকের শরীরে-তার সংখ্যাও এদেশে ক্রমাগত বাড়ছে। বিজ্ঞানের সঠিক তথ্য-সম্বলিত এ বই ভয় বা আতংক ছড়াবার জন্য নয়। জানবো, মানবো এবং সুস্থ থাকবো- এ প্রত্যাশা পূরণের জন্যই এ লেখা। সবাই ভালো থাকুন।

Author Info

বুলবুল সরওয়ার

Bulbul Sarwar- ১৯৬২ সালে ২৭ নভেম্বর তিনি জন্মগ্রহণ করেন। লেখক ও কবি বুলবুল সরওয়ার পেশাগত জীবনে একজন চিকিৎসক ও শিক্ষক। ঢাকা মেডিকেল কলেজের স্নাতক ডা. বুলবুল সরওয়ার সরকারি, বেসরকারি, আধা-সরকারি এবং আন্তর্জাতিক সংস্থায় কাজ করেছেন দেড়-যুগ ধরে। হেল্থ এডুকেশন মাস্টর্স করে কায়রো থেকে উচ্ছশিক্ষা নিয়েছেন জনমিতিতে। বর্তমানে পিএইচডি গবেষণা করছেন HIV/AIDS নিয়েই। তিনি ইবনে সিনা মেডিকেল কলেজ এর Dept. of Community Medicine এর প্রধান হিসেবে কর্তব্যরত আছেন। অসাধারণ কিছু ভ্রমণকাহিনী রচনার জন্য অধিক খ্যাত হলেও গল্প, কবিতা, উপন্যাসেও তাঁর অবাধ বিচরণ। এছাড়া অনুবাদ সাহিত্যে তাঁর শক্তিশালী অবদান রয়েছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “এইচ. আই. ভি. এইডস”

এইচ. আই. ভি. এইডস
Sell Price: TK. 55
TK. 80, 31% Discount, Save Money 25 TK.
You've just added this product to the cart: