10%

উপহার, তোমার জন্য

Printed Price: TK. 100
Sell Price: TK. 90
10% Discount, Save Money 10 TK.
Category:
Summary: গহীন মনের কথাগুলো কখনো কখনো হয়ে ওঠে কবিতার পঙ্ক্তি। পঙ্ক্তিগুলো গভীর দুঃখ-সুখের রেখাপাতে সৃষ্টি। কবি সেই পঙ্ক্তিগুলো সবার জন্য রেখে গেছেন। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleউপহার, তোমার জন্য
Authorতৌহিদুর রহমান
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Category
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

গহীন মনের কথাগুলো কখনো কখনো হয়ে ওঠে কবিতার পঙ্ক্তি। পঙ্ক্তিগুলো গভীর দুঃখ-সুখের রেখাপাতে সৃষ্টি। কবি সেই পঙ্ক্তিগুলো সবার জন্য রেখে গেছেন। কবিতাগুলো অসম্ভব মিষ্টি এবং আপনাদের দেবে নয়া মমতা। শোনাবে প্রাণের নতুন ডাক।

Author Info

তৌহিদুর রহমান

জন্ম ১১ সেপ্টেম্বর ১৯৭৫। বাবা মজিদ সরকার। মা লায়লা মজিদ। স্থায়ী নিবাস কুড়িগ্রাম। চার ভাই-বোনের মধ্যে সবার ছোট তিনি। চাকরিজীবী বাবার বদলির সুবাদে দশ স্কুল, তিন কলেজ আর আট জেলায় শিক্ষাজীবন। পিএইচডি হিসাববিজ্ঞানে। মেধাবী ছাত্র হিসেবে প্রতিভার স্বাক্ষর রেখেছেন প্রতিটি বিদ্যায়তনে। পেশায় শিক্ষক। একটি ইংরেজি মাধ্যম শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ হিসেবে নিয়োজিত আছেন দীর্ঘদিন। স্বপ্ন দেখেন, দেশে একটি স্বতন্ত্র সাহিত্য বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার। আপন আঙিনা কুড়িগ্রাম জেলার মধুপুরে তৌহিদুর রহমান সাহিত্য পরিষদ গড়বার। লেখালেখির শুরু একদম ছোটবেলায়। ইতোমধ্যে অর্জন করেছেন বেশকিছু গুরুত্বপূর্ণ পদক ও সম্মাননা। বনলতা সাহিত্য পদক, অতীশ দীপঙ্কর স্বর্ণপদক, মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড, বামসাফে, স্বাধীনতা সংসদ, মাদার তেরেসা রিসার্চ সেন্টার, মহাকবি কায়কোবাদ স্বর্ণপদক উল্লেখযোগ্য। উপন্যাসে স্বাচ্ছন্দ্যবোধ করলেও কবিতা, ছোটগল্প, শিশু-কিশোরসাহিত্য সবদিকে তাঁর সমান বিচরণ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “উপহার, তোমার জন্য”

উপহার, তোমার জন্য
Sell Price: TK. 90
TK. 100, 10% Discount, Save Money 10 TK.
You've just added this product to the cart: