20%

উপন্যাস ত্রয়ী

Printed Price: TK. 600
Sell Price: TK. 480
20% Discount, Save Money 120 TK.
Summary: ইমদাদুল হক মিলনের তিনটি বিখ্যাত উপন্যাস নিয়ে এই সংকলন। ‘সুতোয় বাঁধা প্রজাপতি’ উপন্যাসটি মুক্তিযুদ্ধের এক বেদনাবিধূর আখ্যান। পাকিস্তানিরা কীভাবে ধ্বংস করে দিয়েছিল এক মেয়ের জীবন সেই ঘটনা জেনে পাঠক ভাসবেন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleউপন্যাস ত্রয়ী
Authorইমদাদুল হক মিলন
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
ISBN9789846342567
Edition1st Published, 2019
Number Of Page368
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ইমদাদুল হক মিলনের তিনটি বিখ্যাত উপন্যাস নিয়ে এই সংকলন। ‘সুতোয় বাঁধা প্রজাপতি’ উপন্যাসটি মুক্তিযুদ্ধের এক বেদনাবিধূর আখ্যান। পাকিস্তানিরা কীভাবে ধ্বংস করে দিয়েছিল এক মেয়ের জীবন সেই ঘটনা জেনে পাঠক ভাসবেন চোখের জলে। ‘ভূমিকা’ উপন্যাসটি এক নারীর বারবার বিয়ে করার পেছনের ঘটনা। সে কী শারীরিক চাহিদাকে প্রেম বলে ভুল করেছিল? সেই নারীর যুবক ছেলেটি খুঁজছে এই প্রশ্নের উত্তর। তারপর সেই ছেলের ভূমিকা কী? আর ‘রূপনগর’ নামের গ্রামটি নিজেই বলে যাচ্ছে তার গ্রামের ভেতর ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা। নেপাল নামের ভাসমান এক কিশোরের অসহায়ত্বের কাহিনি লেখা হয়েছে এই মানবিক উপন্যাসে।

Author Info

ইমদাদুল হক মিলন

ইমদাদুল হক মিলন (জন্ম: ৮ সেপ্টেম্বর ১৯৫৫) হলেন একজন বাংলাদেশী কথাসাহিত্যিক ও নাট্যকার। তিনি গল্প, উপন্যাস এবং নাটক এই তিন শাখাতেই জনপ্রিয় রচনা উপহার দিয়েছেন। কিশোর বাংলা নামীয় পত্রিকায় শিশুতোষ গল্প লিখে তার সাহিত্যজগতে আত্মপ্রকাশ। ১৯৭৭ খ্রিষ্টাব্দে সাপ্তাহিক বিচিত্রা পত্রিকায় ‘‍সজনী‌’‍ নামে একটি ছোট গল্প লিখে পাঠকের দৃষ্টি আর্কষণ করতে শুরু করেন। বাংলা ভাষা ও সাহিত্যে অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত করে।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “উপন্যাস ত্রয়ী”

উপন্যাস ত্রয়ী
Sell Price: TK. 480
TK. 600, 20% Discount, Save Money 120 TK.
You've just added this product to the cart: