20%

উদ্যোক্তার প্রি-স্কুল

Printed Price: TK. 135
Sell Price: TK. 108
20% Discount, Save Money 27 TK.
Summary: ‘উদ্যোক্তার প্রি-স্কুল’ বইটি মূলত তাদের উদ্দেশ্য করে লেখা যারা এখনও সিদ্ধান্ত গ্রহণ করতে পারছেন না। অথবা যারা ইতিমধ্যে সিদ্ধান্ত গ্রহণ করেছেন যে নিজের উদ্যোগ নিয়ে কাজ করবেন। কিন্তু কীভাবে শুরু Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleউদ্যোক্তার প্রি-স্কুল
Authorমো: আমিনুল ইসলাম শাহিন
Publisherবাংলার প্রকাশন
Category,
ISBN9789849269731
Edition1st Edition , 2017
Number Of Page45
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

‘উদ্যোক্তার প্রি-স্কুল’ বইটি মূলত তাদের উদ্দেশ্য করে লেখা যারা এখনও সিদ্ধান্ত গ্রহণ করতে পারছেন না। অথবা যারা ইতিমধ্যে সিদ্ধান্ত গ্রহণ করেছেন যে নিজের উদ্যোগ নিয়ে কাজ করবেন। কিন্তু কীভাবে শুরু করবেন, একজন উদ্যোক্তার কী রকম প্রস্তুতি থাকা উচিত (মানসিক এবং শারীরিকভাবে) ইত্যাদি বিষয়ে একটি সম্যক ধারনা দেয়ার চেষ্টা করা হয়েছে। এই বইয়ে একটি উদ্যোগ কীভাবে শুরু করতে হয় অর্থাৎ কী কী বৈধ কাগজপত্র প্রাথমিকভাবে করতে হয় সে বিষয়েও ধারনা দেয়ার চেষ্টা করা হয়েছে। সবচেয়ে বড় যে চেষ্টাটা এখানে করা হয়েছে তা হলাে; একজন ছাত্র/ছাত্রীকে যেমন মূল স্কুলে ভর্তি করার আগে প্রি-স্কুলে ভর্তি করা হয় মূল স্কুলের আচার, আচরণ, অভ্যাস ইত্যাদি শেখানাের জন্য। ঠিক তেমনি একজন উদ্যোক্তা যাতে তার উদ্যোগ শুরু করার আগে একটি ধারনা নিতে পারেন যে, তার উদ্যোক্তা জীবনটা কেমন হবে তারই একটি প্রতিচ্ছবি এখানে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এর পাশাপাশি একটি বিষয় খুব যত্নের সাথে খেয়াল রাখার চেষ্টা করা হয়েছে, সেটি হলাে বইটি যতটুকু অনানুষ্ঠানিক বা সহজ ভাষায় লেখা যায় যাতে করে পাঠকগণ সহজেই বিষয়টি উপলব্ধি করতে পারেন। কোনাে বিষয় যেনাে কঠিন মনে না হয়। এছাড়াও কিছু ই-কমার্স সংশ্লিষ্ট বিষয়ে প্রশ্নের উত্তর দেয়া হয়েছে যেগুলাে সচরাচর আমাদের কাছে জিজ্ঞাসা করা হয়। সব মিলে হবু উদ্যোক্তা এবং নতুন উদ্যোক্তাদের বইটি ভালাে লাগবে বলে আশা করছি।

Author Info

মো: আমিনুল ইসলাম শাহিন

মাে. আমিনুল ইসলাম শাহিন, ২৬ জানুয়ারী ১৯৭৮ সালে পাবনা জেলায় জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে এমএসএস এবং স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ থেকে মানব সম্পদ বিভাগে এমবিএ ডিগ্রি লাভ করেন। দীর্ঘ একযুগ জাতীয় পর্যায়ের বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, চেম্বার, এসােসিয়েশনে চাকুরি জীবন অতিবাহিত করে বর্তমানে ‘শাহিন’স হেল্প লাইন’ নামে একটি উদ্যোক্তা বিষয়ক পরামর্শক প্রতিষ্ঠানে যুক্ত থেকে উদ্যোক্তা উন্নয়নে কাজ করে চলেছেন। তিনি তার ছাত্র জীবনে বাংলাদেশ স্কাউটস, সুশাসনের জন্য নাগরিক, মিরপুর নাট্য আন্দোলন, বিজ্ঞান ক্লাব, বিতর্ক ক্লাব, রােটারেক্ট ক্লাব সহ নানাবিধ সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি এই বইয়ের আগে ‘ভালবাসার স্বরুপ কি’, ‘চতুর্থ নয়নের গল্প এবং উদ্যোক্তার অ আ, ক খ’ নামে আরাে তিনটি বই লিখেছেন। বর্তমানে তিনি শাহিন’স হেল্প লাইন’ এর মাধ্যমে উদ্যোক্তাদের; বিশেষ করে নতুন উদ্যোক্তাদের পরামর্শ প্রদান থেকে শুরু করে উদ্যোক্তাদের নানাবিধ সমস্যা, সেবা ও প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে উদ্যোক্তা উন্নয়নে অনবরত কাজ করে চলেছেন।

Publisher Info

বাংলার প্রকাশন

নবীন-প্রবীণের সমাবেশে নতুন ধারার সৃজনশীল প্রকাশনা সংস্থা বাংলার প্রকাশন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “উদ্যোক্তার প্রি-স্কুল”

উদ্যোক্তার প্রি-স্কুল
Sell Price: TK. 108
TK. 135, 20% Discount, Save Money 27 TK.
You've just added this product to the cart: