15%

ইসলামে ধর্মীয় চিন্তার পুনর্গঠন

Printed Price: TK. 300
Sell Price: TK. 255
15% Discount, Save Money 45 TK.
Summary: আল্লামা মুহাম্মদ ইকবাল (১৮৭৭-১৯৩৮) আধুনিক উর্দু সাহিত্যের শ্রেষ্ঠতম কবি। কিন্তু এই কবিখ্যাতির সঙ্গে পাল্লা দিয়েছে মুসলিম দার্শনিক হিসেবে তার বিশ্বব্যাপী সুনাম। জার্মানি থেকে তিনি দর্শনে পিএইচডি করেছিলেন, এই শুধু তার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleইসলামে ধর্মীয় চিন্তার পুনর্গঠন
Authorআল্লামা মুহাম্মদ ইকবাল
Translatorইব্রাহিম খাঁ
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789843427182
Edition1st Published, 2018
Number Of Page199
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

আল্লামা মুহাম্মদ ইকবাল (১৮৭৭-১৯৩৮) আধুনিক উর্দু সাহিত্যের শ্রেষ্ঠতম কবি। কিন্তু এই কবিখ্যাতির সঙ্গে পাল্লা দিয়েছে মুসলিম দার্শনিক হিসেবে তার বিশ্বব্যাপী সুনাম। জার্মানি থেকে তিনি দর্শনে পিএইচডি করেছিলেন, এই শুধু তার কারণ নয়। দর্শনচিন্তায় ব্যাকুল বহু প্রবন্ধ তাে তিনি লিখেছেনই, তাঁর কবিতাও দার্শনিক উপলব্ধিতে গভীর। ইসলাম ছিল তাঁর কাছে এক গতিশীল জীবনদর্শন। আধুনিক সময়ের পরিবর্তিত পটে এর নতুনতর ভাষ্য রচনা করা তাই জরুরি হয়ে উঠেছিল ইকবালের কাছে। সে প্রয়াসেরই অনন্য ফসল রিকনস্ট্রাকশন অব রিলিজিয়াস থট ইন ইসলাম। বইটি তারই প্রাঞ্জল অনুবাদ। বইটিতে ইকবাল হাজির হয়েছেন এমন একজন মানুষ হিসেবে, যিনি পশ্চিমা দর্শনে পণ্ডিত, আধুনিক যুগের প্রশ্নে সজাগ, ইসলামি চিন্তায় গভীর। ধার্মিক ও জ্ঞানার্থীদের জন্য এ বইয়ের প্রাসঙ্গিকতা এখন আগের চেয়েও বহুগুণে বেড়েছে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

2 reviews for ইসলামে ধর্মীয় চিন্তার পুনর্গঠন

  1. Obaidullah sk

    5 out of 5
  2. Obaidullah sk

    5 out of 5

    Very poor


Add a review

ইসলামে ধর্মীয় চিন্তার পুনর্গঠন
Sell Price: TK. 255
TK. 300, 15% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: