20%

ইন্টারন্যাশনাল ল এন্ড হিউমান রাইটস বাংলাদেশ পার্সপেক্টিভ

Printed Price: TK. 500
Sell Price: TK. 400
20% Discount, Save Money 100 TK.
Summary: বইটি কেন পড়বেনঃ* আন্তর্জাতিক আইনের ওপর বাংলাদেশ প্রেক্ষিতে লিখিত এটিই প্রথম ও একমাত্র বই। * সহজ ইংরেজি ভাষায় বইটি লেখা হয়েছে, ফলে, যেকোন স্তরের শিক্ষার্থীগণ বইটি পড়ে বুঝতে সক্ষম হবেন। * বাংলাদেশ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleইন্টারন্যাশনাল ল এন্ড হিউমান রাইটস বাংলাদেশ পার্সপেক্টিভ
Authorআরিফ খান
Publisherবেঙ্গল ল বুকস্‌
Category
ISBN9843000006310
Edition5th Printed, 2018
Number Of Page514
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

বইটি কেন পড়বেনঃ * আন্তর্জাতিক আইনের ওপর বাংলাদেশ প্রেক্ষিতে লিখিত এটিই প্রথম ও একমাত্র বই। * সহজ ইংরেজি ভাষায় বইটি লেখা হয়েছে, ফলে, যেকোন স্তরের শিক্ষার্থীগণ বইটি পড়ে বুঝতে সক্ষম হবেন। * বাংলাদেশ সুপ্রিম কোর্টের যেসব মামলার রায়ে আন্তর্জাতিক আইনের প্রভাব রয়েছে সেসব মামলার আলোকে বিভিন্ন অধ্যায় ব্যাখ্যা করা হয়েছে, বাজারে প্রচলিত অন্য কোন বইয়ে এসব মামলা আলোচিত হয়নি। * আন্তর্জাতিক আইনের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক মামলাগুলো পরিশিষ্ট আকারে এই বইয়ের শেষে যুক্ত করা হয়েছে, ফলে, এই বইটি আন্তর্জাতিক আইনের কেইস বুক (casebook on international law) হিসেবে ব্যবহার করা যাবে।

Author Info

আরিফ খান

পরিচালক, Bangladesh Institute for Constitutional Studies (BICS) পড়াশুনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে (এলএল.বি [অনার্স] ও এলএল.এম)। বর্তমানে অ্যাডভেভকেট হিসেবে কর্মরত আছে। ২০০৭ থেকে ২০১০ তিনি ইংল্যান্ডে সে দেশের স্থানীয় বিচার ব্যবস্থা বিষয়ে গবেষণায় নিয়োজিত ছিলেন। ২০১১ সালে অনুষ্ঠিত থাইল্যান্ডের সাধারণ নির্বাচনে তিনি আন্তর্জাতিক পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। একই বছর থাইল্যান্ডের নরেসুয়ান বিশ্ববিদ্যালয়ের পলিটিকাল সাইন্স বিভাগের আমন্ত্রণে Rule of Law and Democracy in South Asia বিষয়ক বক্তৃতা প্রদান করেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ইন্টারন্যাশনাল ল এন্ড হিউমান রাইটস বাংলাদেশ পার্সপেক্টিভ”

ইন্টারন্যাশনাল ল এন্ড হিউমান রাইটস বাংলাদেশ পার্সপেক্টিভ
Sell Price: TK. 400
TK. 500, 20% Discount, Save Money 100 TK.
You've just added this product to the cart: